Entertainment

‘মিঠাই যদি স্বল্প পোশাকে পিহুর মত বেলি ডান্স,টিপ টিপ বর্ষা পানি নাচ করত তাহলে কত কথা শুনত!’, সৃজলার উষ্ণ নাচ নিয়ে অখুশি অনেকেই,পোশাক নিয়েও চলছে সমালোচনা

গতকাল স্টার জলসা’য় সম্প্রচারিত হয়েছে পরিবার অ্যাওয়ার্ড। গত 7ই এপ্রিল এই অ্যাওয়ার্ড শো’র শুটিং হয়েছিল এবং অবশেষে গত কাল দেখানো হলো স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড কিন্তু অ্যাওয়ার্ড শো শেষ হওয়ার পর অধিকাংশ মানুষের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে চলছে আলোচনা।

অ্যাওয়ার্ড শোতে নাচ গান একদম ভরপুর ছিল। ধারাবাহিকের সকল কলাকুশলীদের দিয়েই পারফরম্যান্স দিয়েছে স্টার জলসা। এজন্য তারা প্রশংসিতও হচ্ছে সোশ্যাল মিডিয়ায় কিন্তু তাদের অ্যাওয়ার্ড নিয়ে অনেকের মনে অনেক ক্ষোভ আছে। অনেক যোগ্যরাই ওয়ার্ড পায়নি আবার অনেক অযোগ্য অ্যাওয়ার্ড পেয়েছে। এই নিয়ে অনেক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে স্টার জলসা কর্তৃপক্ষকে। এইসব নিয়ে আরও তথ্য আপনাদেরকে আমরা দেব।তার আগে অন্য একটা বিষয়ে আসা যাক যেটা নিয়ে সোশ্যাল মিডিয়া কালকে থেকে তোলপাড় হয়ে রয়েছে।

গতকাল পিহু অর্থাৎ ঋষিরাজ আমাদেরকে উপহার দিয়েছেন বেলি ডান্স এবং ঋষিরাজের সঙ্গে মিলে টিপ টিপ বর্ষা পানি নাচ। বেলি ডান্স এর কারণে তার পরনে ছিল স্বল্প পোশাক অন্যদিকে টিপ টিপ বর্ষা পানি গানেও তিনি পরেছিলেন উষ্ণ হলুদ পোশাক যেখানে তার শরীরের অনেক অংশই অনাবৃত ছিল। নাচেও ছিল প্রচণ্ড লাস্যময়তা, আবেদনে পরিপূর্ণ।বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অ্যাওয়ার্ড ইতিহাসে এতটা সাহসী বোধহয় আগে কেউ হতে পারেনি। সেই নিয়ে পিহু ভক্তরা ভীষণ খুশি কিন্তু অনেকেই এটা নিয়ে আপত্তি তুলেছেন।

এক নেটিজেন যেমন মিঠাই এর সঙ্গে পিহুর তুলনা করে ফেলেছেন‌। তিনি বলেছেন যে জি বাংলার অ্যাওয়ার্ড শো তে মিঠাই যথেষ্ট ভদ্র সভ্য ড্রেস পরে নেচে ছিল কিন্তু পিহু কালকে এমন ড্রেস পরে এমন নাচল যে পরিবারের সঙ্গে বসে দেখা যাচ্ছিল না। আবার অনেকের মতে পিহুর ড্রেস খুবই অল্প ছিল। যা অনেকের চোখেই দৃষ্টিকটু লেগেছে বিশেষ করে যারা বয়স্ক তাদের।

তবে অনেকেই পিহুর পক্ষেও কথা বলছেন কারণ তাদের বক্তব্য হচ্ছে যে বেলি ডান্স তো আর গায়ে চাদর মুড়ে বা শাড়ি পরে করা যায় না।এই যে রকম নাচ সেরকম ড্রেস পিহু পরেছে এবং সবথেকে বড় কথা পিহু তো আর ডিসাইড করেনি যে সে কী পরবে। সে কী পারফরম্যান্স করবে সেটাও নিজের থেকে ঠিক করেনি, সে শুধু নাচটুকু পারফরম্যান্স দিয়েছে। তাই পিহুকে অশ্লীল অসভ্য বলার কোন যুক্তি নেই। এই নিয়ে তর্ক-বিতর্ক লেগেই রয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আসল কথা হলো পিহু অর্থাৎ সৃজলা গতকাল সত্যিই অনেক রেকর্ড ব্রেক করেছেন এবং অনেকের মতে তার ডান্স পারফরম্যান্স সত্যিই খুব সুন্দর হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button