বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা গেল বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহাকে! তাহলে এবার পদ্মফুল শিবিরে দেখা যাবে তাকে? ঘনাচ্ছে জল্পনা

বাংলায় বেশ জনপ্রিয় ইউটিউবার হলেন স্যান্ডি সাহা। তিনি মাঝেসাঝেই উদ্ভট সমস্ত কীর্তি করেন এবং ট্রেন্ডে থাকেন বরাবর। কখনো গায়ে শাকসবজি জড়িয়ে সামনে চলে আসেন। আবার নাইটি পরে চলে যান এয়ারপোর্টে। মাঝেসাঝে ইউটিউবে তাকে রান্নাও করতে দেখা যায়। কনটেন্ট ক্রিয়েটর হিসেবে তার বেশ নামডাক রয়েছে।

কিছুদিন আগে স্যান্ডিকে দেখা গিয়েছিল কমলালেবু গায়ে। পরনে অন্য কোন কাপড় ছিলনা। কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া গানে তাকে নাচতে দেখা গিয়েছিল।তারপরে কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাধ্য করে সঙ্গে সোজা দেখা করতে চলে গেছিলেন বীরভূম। ক্যামেরাকে মোটেই ভয় পান না স্যান্ডি।তবে এবার তিনি নিজেকে যে ফ্রেমে ক্যামেরাবন্দি করেছেন তা অনেকের মনেই চিন্তা ধরিয়ে দিয়েছে।

কিছুক্ষণ আগে স্যান্ডি একটা ফটো দিয়েছেন যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে নন্দীগ্রামের বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কে। একই ফ্লাইটে তারা যাচ্ছেন কোথাও, সেখানেই স্যান্ডির পাশে তার সিট পড়েছে।তাই সুযোগ বুঝে স্যান্ডি টুক করে তার সঙ্গে একটি সেলফি তুলে নিয়েছে।

সেই ছবি ফেসবুকে দিয়ে স্যান্ডি লিখেছে যে ফ্লাইটে দেখা হলো। আর সঙ্গে সঙ্গে কমেন্ট বক্সে জমা পড়তে শুরু করেছে একের পর এক কমেন্ট। তাহলে কি স্যান্ডিকে এবার রাজনীতিতে দেখা যাবে? শুভেন্দু অধিকারীর হাত ধরেই তিনি বিজেপিতে আসছেন? শেষ পর্যন্ত তিনি রাজনৈতিক ক্যারিয়ার শুরু করার জন্য বিজেপিকে বেছে নিলেন? এরকম হাজারো প্রশ্ন জমছে কমেন্ট বক্সে।

যদিও স্যান্ডি কমেন্ট বক্সে সাফ জানিয়েছেন যে এটি সম্পূর্ণ অরাজনৈতিক একটি পোস্ট।

IMG 20220208 153321

Back to top button