‘অ’ন্তঃ’স’ত্ত্বা হয়ে পড়েছি, তাই কাঞ্চনকে পৌষ মাসে বিয়ে করতে বাধ্য হলাম!’ নিজেদের বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রীময়ীর

টলিউড এমন বেশ কিছু কিছু মানুষ আছেন, বা বেশ কিছু জুটি আছেন যারা সদাই বিতর্কের জন্ম দিয়ে থাকেন। অর্থাৎ তারা মুখ খুললেই বিতর্ক ভিন্ন অন্য কোন কিছুই আসে না। তাদের দেখলেই বিতর্কের জন্ম হয়। আর টালিপাড়ায় বর্তমান সময়ে এইরকমই দুজন মানুষ হলেন জনপ্রিয় কৌতুকাভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Shreemoyee Chattoraj)।

বলাই বাহুল্য, আজ থেকে দু’বছর আগে টলিপাড়ায় বিতর্কের কেন্দ্রে উঠে এসেছিলেন বাংলা বিনোদন দুনিয়ার অন্যতম জনপ্রিয় মানুষ কাঞ্চন মল্লিক। তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ কৃষ্ণকলি, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয়ের জন্য অত্যন্ত জনপ্রিয়। আর এহেন অভিনেত্রীর বিরুদ্ধেই বড়সড় অভিযোগ এনেছিলেন কাঞ্চন মল্লিকের তৎকালীন স্ত্রী পিঙ্কি।

অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জির অভিযোগ ছিল কাঞ্চনের সঙ্গে তার সংসার ভাঙনের পিছনেও খলনায়িকার কাজ করেছেন শ্রীময়ী। পিঙ্কি অভিযোগ করে জানিয়েছিলেন, শ্রীময়ীর সঙ্গে অ’বৈ’ধ সম্পর্ক রয়েছে কাঞ্চন মল্লিকের। চুপ করে থাকেননি শ্রীময়ী চট্টরাজও।যদিও সেই সময় কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই জানিয়েছিলেন যে তাঁরা একে অপরের সঙ্গে কোনরকম প’র’কী’য়া সম্পর্কে জড়িয়ে নেই। তারা অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু।

আরো পড়ুন: শ্যামলীকে আত্মহ’ত্যার প্ররোচনা দিয়ে গ্রেফতার অনিকেতের মা! বাঁচাতে শ্যামলীকে বিয়ে করে নিল অনিকেত! উ’ত্তেজক প্রোমো প্রকাশ্যে

তবে তাদের দুজনের মধ্যে যে বিশেষ সম্পর্ক রয়েছে তা বুঝতে অবশ্য বাঙালির বেশি সময় লাগেনি। কারণ বিভিন্ন অনুষ্ঠান থেকে রাজনৈতিক মঞ্চ সর্বত্রই তাদেরকে একসঙ্গে দেখা যায়। কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোর দায়িত্ব‌ও সম্পূর্ণভাবে ন্যস্ত থাকে তার ওপর। তাদের দুজনের ঘ’নি’ষ্ঠ’তা দেখলে পরকীয়ার ইঙ্গিত অবশ্যই মেলে।

আর এবার নিজেদের সম্পর্ককে নিয়ে বিরাট বড় বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ! কি বললেন তিনি? সম্প্রতি কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ের খবরে শোরগোল টলিউডে। পৌষ মাসেই নাকি বিয়ে সেরেছেন দুজনে বলে গুঞ্জন। আর এই পরিস্থিতিতে এবার নিজেদের বিয়ের প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

সম্প্রতি এই অভিনেত্রী জনপ্রিয় একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে বলেন ‘লিখে দিন, অ’ন্তঃ’স’ত্ত্বা হয়ে পড়েছি। তাই কাঞ্চন বাধ্য হয়ে পৌষ মাসেই বিয়ে করলেন! ’ আর অভিনেত্রীর এহেন বিতর্কিত মন্তব্যই এখন জন্ম দিয়েছে কত শত গুঞ্জনের।

Back to top button