শ্যামলীকে আত্মহ’ত্যার প্ররোচনা দিয়ে গ্রেফতার অনিকেতের মা! বাঁচাতে শ্যামলীকে বিয়ে করে নিল অনিকেত! উ’ত্তেজক প্রোমো প্রকাশ্যে

গুড্ডির স্যারজিকে ফের দেখা যাচ্ছে জি বাংলার (Zee Bangla) পর্দায়। সেই খবরে সিলমোহর দিয়ে সামনে এসেছিল ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche) ধারাবাহিকের নয়া প্রোমো। শুরুর পর থেকে বেশ রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। টিআরপি তালিকায় প্রথম দশে বাঁধাধরা স্থান তার।

ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছে রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্য। এই প্রথম ছোট পর্দায় জুটি বাঁধলেন দুজন। এক ঝাঁক তারকাখচিত যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয়েছে নতুনের মোড়কে। গল্প অনুযায়ী, উত্তরবঙ্গের মেয়ে শ্যামলী। অচেনা শহর কলকাতায় বিনোদকে খুঁজতে এসেছে সে।

আরো পড়ুন: সূর্য ছাড়া খাঁ খাঁ করছে সেনগুপ্ত বাড়ি, মিশকাকে প্রশ্রয় দিয়ে এই প্রথম অনুতপ্ত লাবণ্য! অনুরাগের ছোঁয়া দেখে চোখে জল দর্শকদের

ঘটনাক্রমে, তার সঙ্গে পরিচয় হয় অনিকেতের। তারপর অনিকেতের বাড়িতে এসে সে দেখতে পায় কিছু পরিচিত মুখ। তার মধ্যে অন্যতম কিঞ্জল। সাম্প্রতিক এক পর্বে দেখা যায়, কিঞ্জল শ্যামলীর প্রেমে পড়েছে। আর একথা সে রোহিনীকে বলছে। কিন্তু শ্যামলী আড়াল থেকে শুনে নেয় সবটা। তবে গল্পের আসল টুইস্ট প্রকাশ পেল নয়া প্রোমোতে।

নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে দর্শক মহলে। প্রোমোতে যে চমক রয়েছে তা দেখে অনুমান করা যায়, এবার এক নায়িকার জন্যই দুই ভাইয়ের যুদ্ধ শুরু হবে। দর্শকদের মতে, শ্যামলীকে বিয়ে করে মল্লিক বাড়িতে শুরু হবে নতুন অশান্তি।

প্রোমোতে দেখা যাচ্ছে, শ্যামলী মালাকারকে আত্মহত্যার প্ররোচনায় গ্রেফতার হলেন মিসেস অপরাজিতা মল্লিককে। কিন্তু নায়ক তার মামনিকে হাজতবাস করতে দেবে। তাই উকিলবাবুর পরামর্শে এই মুহূর্তেই শ্যামলীকে বিয়ে করার সিদ্ধান্ত জানায় অঙ্কিত। আচমকা বিয়ের কথা শুনে চমকে যায় শ্যামলী। কি হবে এবার? বিবাহিত জীবন কী আধেও খুশি হবে অঙ্কিত-শ্যামলীর?

Back to top button