Entertainment

স্টার জলসার নায়িকা এবং জি বাংলার নায়ক রাস্তার মাঝে প্রেম করছেন চুটিয়ে! ছবি হল ভাইরাল, রোমান্স দেখে বেজায় খুশি দর্শকরা

দারুণ একটা খবর আছে ধারাবাহিকের ভক্তদের জন্য। জি বাংলার জনপ্রিয় নায়ক আর স্টার জলসার জনপ্রিয় নায়িকা প্রেম করছেন রাস্তাঘাটে। তারা কারা জানতে ইচ্ছা করছে তো?তাহলে আসুন আপনাদের জানানো যাবে বিস্তারিত প্রেম কাহিনীর গল্প।


জি বাংলার জনপ্রিয় নায়ক হলেন জন ভট্টাচার্য। এর আগে রিমলি ধারাবাহিকে আমরা তাকে মূল চরিত্র দেখেছি তবে তাকে অনেকে স্টার জলসা পুত্রও বলে থাকেন তার কারণ বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।বর্তমানে মিঠাইতে ওমি আগরওয়াল এর চরিত্র করে তিনি হইচই ফেলে দিয়েছেন।অন্যদিকে ঐন্দ্রিলা বোসকে আমরা মন ফাগুনে প্রিয়াঙ্কার চরিত্রে অভিনয় করতে দেখেছি আবার আসন্ন ধারাবাহিক সাহেবের চিঠিতে তাকে আমরা সাহেবের বোনের ভূমিকায় অভিনয় করতে দেখব। এরা দুজন প্রেম করছেন। কিন্তু বাস্তবে কি তাই?


আসলে না। গত ২৩শে জুন ওটিটি প্লাটফর্মে মুক্তি পেল অনন্যা ভঞ্জ চৌধুরীর পরিচালনায় ‘অন্য ভ্যালেন্টাইন’। এই ছবিতেই প্রেমিক প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন জন ভট্টাচার্য এবং ঐন্দ্রিলা বসু। দু’জনই ছোট পর্দার জনপ্রিয় মুখ। এবার এই দুই জুটির প্রেম কাহিনী দেখা যাবে অনন্যা ভঞ্জ চৌধুরীর শর্ট ফিল্মে।


জন ছোট পর্দায় দেখা গেছে ‘মিঠাই’, ‘বোঝে না সে বোঝে না’ প্রভৃতি ধারাবাহিকে। এছাড়া গোলন্দাজ সিনেমায় জন দর্শকদের আরও কাছে পৌঁছতে পেরেছে। আর ঐন্দ্রিলাকে দেখা গেছে ‘আলো ছায়া’, ‘মন ফাগুন’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে। তবে ‘অন্য ভ্যালেন্টাইন’ -এ জন কে দেখা যাবে অয়ন এবং ঐন্দ্রিলাকে দেখা যাবে তৃণার চরিত্রে। তৃণাকে প্রেমে পড়ে যায় অয়ন, তারপর এক লোডশেডিং-এর রাতে তাদের প্রেমের শুরু।


তবে অনন্যা ভঞ্জ চৌধুরীর পরিচালনায় অসময়ে অন্য ভ্যালেন্টাইন’ নিয়ে আসছে তাঁরা। ঐন্দ্রিলা, জন ছাড়াও এখানে অভিনয় করতে দেখা যাবে রাজকুমার দত্ত, ময়ূখ চট্টোপাধ্যায় প্রমুখদের। এছাড়া অনন্যা ভঞ্জ চৌধুরী নিজে এখানে অভিনয় করছেন বলে জানা গেছে। ছবিতে জন স্মার্ট গ্ল্যামার নজরকাড়া লুকে পারফরমেন্স করবে বলে জানিয়েছেন ছবির পরিচালক।


ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক-এ’ এবিসি এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে এই ছবির স্ট্রিমিং শুরু হয়েছে 23 জুন থেকে । তবে দর্শকদের মনে প্রশ্ন উঠেছে, জন ঐন্দ্রিলা কি তবে এবার প্রেম করছেন? তাঁদের এই প্রেম কতটা সত্যি এবং ছবিতে তা আদৌ ফুটে উঠবে কিনা সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button