Ankush Oindrila: ভাইদের সঙ্গে সুপারস্টার প্রেমিক অঙ্কুশকেও লাইনে বসিয়ে দিলেন ভাইফোঁটায়! “সাইয়া” থেকে “ভাইয়া”? এ কী করলেন ঐন্দ্রিলা সেন!

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। দেখতে দেখতে প্রায় ১১ বছরের সম্পর্ক দুজনের। মুখের কথা নয় এত বছর ধরে এই সম্পর্ক টিকিয়ে রাখা আজকের যুগে। হাজার সমালোচনা অপমানের পরেও একে অপরের সঙ্গে থেকে গেছেন এই দুজনে। মাঝে মাঝেই বেশ মস্তি করতে দেখা যায় দুজনকে একে অপরের সঙ্গে। হাসি ঠাট্টা আনন্দ ভালবাসা সব মিলিয়ে মিশিয়ে দুজনের প্রেম চলছে।

কিন্তু এরই মাঝে এলো এক বিভ্রাট। অভিনেত্রী এবং অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সেনের কান্ড দেখে মাথায় হাত ভক্তদের। এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়। নায়িকার মাথা কি বিগড়ে গেল?

আসলে সম্প্রতি হয়ে গেলো ভাইফোঁটা। সমস্ত দাদা বা ভাইদের সুস্বাস্থ্য কামনায় তার বোনরা এবং দিদিরা ফোঁটা দেয় যমের দুয়ারে। বলা হয় সেই ফোঁটার এত শক্তি যে মৃত্যুর মুখ থেকেও ভাই বা দাদাকে বাঁচিয়ে আনতে পারে। বড় বড় সেলিব্রেটিরাও মেতেছিল এই উৎসব পালনে। বাদ পড়েননি নায়িকা ঐন্দ্রিলা সেন নিজেও।

সম্প্রতি ভাইফোঁটার কিছু সুন্দর ছবি তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। লাইন দিয়ে পর পর বসে রয়েছে দাদা এবং ভাইরা। এক এক করে ফোঁটা দিচ্ছেন নায়িকা। অভিনেত্রীর পরনে লাল রঙের চকচকে সুন্দর একটি শাড়ি। এরই মাঝে হঠাৎ করে কিছু ছবিতে উঁকি মারলেন অঙ্কুশ হাজরা নিজে।

ভাইফোঁটা দিনে প্রেমিকার বাড়িতে প্রেমিক কী করছেন তাও আবার প্রেমিকার দাদা-ভাইদের সঙ্গে একই লাইনে বসে? বিষয়টা বেশ গোলমেলে লাগলো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। তার উপরে হাসি ঠাট্টা যে ভালই হচ্ছে সেগুলি ছবি থেকেই স্পষ্ট। একটি ছবিতে দেখা গেল অভিনেত্রী একজনকে ফোঁটা দিচ্ছেন যার পাশেই বসে রয়েছেন অঙ্কুশ হাজরা নিজে। তাহলে কি ঠিক পরের ফোঁটাটা প্রেমিকার কাছ থেকে পেলেন প্রেমিক নিজেই? বিষয়টা বেশ রহস্যময় থেকে গেলো।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button