Entertainment

ইস্মার্ট জোড়ির সেটে দুর্ঘটনা! খেলার মাঝে মধুবনীর মাথায় ভেঙে পড়ল আম গাছের ডাল! চমকে উঠল দর্শক

স্টার জলসার একটি জনপ্রিয় রিয়ালিটি শো এই মুহূর্তে হয়ে উঠেছে ইস্মার্ট জোড়ি। তারকা খুশি তো এই খেলায় বিভিন্ন তারকা দম্পতিদের উপস্থিতিতে জমে উঠেছে অনুষ্ঠান। খেলার সঙ্গে রয়েছে আড্ডা আর হাড্ডাহাড্ডি লড়াই।

এখন খেলা আর ধীরগতিতে নয় বরঞ্চ দ্রুত গতিতে ছুটে চলেছে। কারণ অনুষ্ঠান প্রায় শেষের দিকে। এই অনুষ্ঠানে রিয়েল লাইফ দম্পতি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী টলিউডের এক চর্চিত দম্পতি। টেলিভিশন থেকে দুজনেই উঠে এসেছেন এবং সেখান থেকেই দুজনের প্রেম আর তারপর সংসার।

এই জুটির প্রচুর অনুরাগী এখন সোশ্যাল মিডিয়ায় রয়েছে যারা এই খেলায় শুধু তাঁদেরকেই দেখতে চায়। অনুষ্ঠানের নানা ভিডিও অনেক সময় ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় যেগুলি কখনো কখনো হাসিয়ে দেয় আবার কখনো অবাক করে তোলে সাধারণ মানুষকে।

এবার ভাইরাল হলো খেলার মধ্যে ঘটে যাওয়া এক দুর্ঘটনার ভিডিও। এই দুর্ঘটনাটি ঘটেছে রাজা গোস্বামী এবং মধুমনি গোস্বামীর সঙ্গে। আসলে এই মুহূর্তে তাঁরা শহরের আধুনিকতার ছোঁয়া থেকে অনেকটা দূরে গ্রাম্য জীবন কাটাচ্ছেন। তাই সেখানকার জীবনধারা যাপন করছেন রাজা এবং মধুবনী।

সেই সূত্রে একটি খেলা দেওয়া হয়েছে যেখানে বলা হয়েছে রাজাকে লগা দিয়ে আম পাড়তে হবে আর মধুবনীকে আঁচল পেতে সেই আমগুলি তুলতে হবে। এই খেলাটি খেলতে গিয়ে দুর্ঘটনা ঘটে গেল অভিনেত্রীর সঙ্গে। দেখা গেল রাজা যখন লগা ধরে আমগুলি পাড়ছেন তখন মধুবনী আঁচল ধরে এগিয়ে আসছেন। অনেকগুলি আম মধুবনীর আঁচলে পড়ল এক এক করে।

তবে দুজনের মধ্যে কেউই আম পাড়ার সঠিক কৌশল জানেন না। তাই দু একটি আম ঠিকমত পাড়তে না পারায় মধুবনীর মাথার ওপর গিয়ে পড়ল একটা আম। আবার শেষের দিকে দেখা গেল গোটা আম গাছের ডাল ভেঙে পড়েছে অভিনেত্রীর মাথার উপর।

এই ভিডিওটি দেখে দর্শকরা হেসে উঠেছে। তারা বলছে গ্রাম্য জীবনের কাজ এমনই যে অভ্যাস না থাকলে তা করা মুশকিল। তবে এই অনুষ্ঠানের তারকা দম্পতিরা কেউই হাল ছাড়তে রাজি নন। দেখা যাক আগামীতে কে জেতেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button