Entertainment

সত্যিই সেলিব্রিটি হয়ে গেলেন ভুবন বাদ্যকর! মূর্তি বসছে এই শহরে

মাত্র একটা গানেই বীরভূমের এক সাদামাটা বাদাম বিক্রেতা রাতারাতি হয়ে গেলেন তারকা। তাঁর নাম ভুবন বাদ্যকর। সোশ্যাল মিডিয়ায় এখন তিনি পরিচিত বাদাম কাকু নামে। কাঁচা বাদাম গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডে চলে এসেছিলেন এই মানুষটি। তারকা থেকে সাধারন মানুষ সকলেই মেতেছিলেন রিল ভিডিও বানাতে। এবার সেই ভুবন বাদ্যকরকে নিয়ে এলো আরো একটি চমকপ্রদ খবর।

কুমোরটুলিতে তৈরি হয়েছে ভুবন বাদ‍্যকরের একটি মূর্তি। সেই মূর্তি বসানো হবে কলকাতা শহরে। শিল্পী পরিমল পাল এই মূর্তি তৈরি করেছেন। তাঁর হাতের এতটাই নিপুণ এবং সূক্ষ্ম যে বোঝা দায় কোনটা আসল আর কোনটা নকল ভুবন। মাত্র ৫ দিনে এত নিখুত কাজ সম্পূর্ণরূপে সমাপ্ত করেছেন তিনি। বিষয়টি সত্যিই অবাক করার মত। দোলের দিন কুমোরটুলির ঢাকেশ্বরী মন্দিরের কাছে স্বাধীন সংঘের মণ্ডপে সেই মূর্তি রেখে দেওয়া হবে। দোল পূর্ণিমা উপলক্ষে সেখানে আয়োজন করা হয়েছে গোপাল পুজোর। তাই এই শুভদিনে মূর্তিটিকে মণ্ডপে বসাতে চান শিল্পী।

কলকাতাতে এমন অনেক অভিনেতা-অভিনেত্রীদের মূর্তি রয়েছে। এই প্রথম এমন কোন মানুষের মূর্তি বসানো হবে যিনি সোশ্যাল মিডিয়ায় তারকা হয়েছেন। একটি গানের জোরে হন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। কিন্তু সেই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভুবন বাদ্যকরের খ্যাতি দেশ ছাড়িয়ে বিদেশেও ছড়িয়ে গিয়েছে। বাঙালিকে বিশ্ব দরবারে প্রতিষ্ঠা করেছেন ভুবন বাদ‍্যকর। ঠিক এই কারণেই শিল্পী এই সম্মান দিতে চেয়েছেন গায়ককে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button