Prosenjit-Rituparna: চোখ তুলে দেখো না কে এসেছে’র নতুন ভার্সন দেখে চমকে উঠল নেটিজেন! মুক্তি পেল প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ের গান, ভাইরাল নিমেষেই

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে প্রসেনজিৎ চ্যাটার্জীর করা একটি পোস্ট থেকে দানা বাঁধছিল একটার পর একটা জল্পনা। কেউ বলছিল প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা বিয়ে করতে চলেছেন আবার কেউ বলছিল তাদের কোন নতুন ছবিতে জুটি বাঁধতে দেখা যেতে চলেছে। তবে মোটামুটি সবাইকে চমকে দিয়েই কিছুদিন আগে অভিনেতা প্রকাশ করেন যে খুব শীঘ্রই একটি ছবি আসতে চলেছে যেখানে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে অভিনেতা ঋষব বসু এবং অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। আদতে তাদেরই বিয়ে হতে চলেছে সিনেমাতে।

আগামী ২৫ শে নভেম্বর মুক্তি পাবে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। আসলে এটা একটি বাংলা ছবি। এই ছবির ভিডিও ফটো সোশ্যাল মিডিয়ায় একের পর এক এমন ভাবেই প্রকাশ করা হয়েছে যার ফলে অনুরাগীদের মধ্যে বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছে এটিকে নিয়ে। প্রসঙ্গত বহু জনপ্রিয় ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা চলচ্চিত্র জগতের যদি জনপ্রিয় জুটি গুলির নাম উঠে আসে সেখানে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার নাম হয়তো প্রথম সারিতেই থাকবে।

এবার সেই জুটিতেই অফ স্ক্রিনে দেখতে পেতে চলেছে দর্শক।সম্রাট শর্মা ও টিম হাট্টিমাটিমের আগামী ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এটি একটি মজার ছবি যেটিকে যৌথভাবে নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

প্রসঙ্গত আজকে মুক্তি পেল ছবির প্রথম গান যার টিজার কিছুদিন আগে ই অভিনেতা তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন। গানটিতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাচে গানে ভরিয়ে দিয়েছেন। এবং তাদের দুজনের পুরনো একটি জনপ্রিয় ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর গান ‘চোখ তুলে দেখনা’র স্টাইলেই তৈরি হয়েছে এই নতুন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ গানটি। যেটি মুক্তি পাওয়ার পরপরই অনুরাগীদের বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এবার দেখার পালা ২৫ শে নভেম্বর এই ছবিটি ঠিক কতটা মন জয় করতে পারে দর্শকের।

Back to top button