Ekka Dokka: এক্কা দোক্কাতে আসছে নতুন নায়িকা! রাধিকাকে টক্কর দেবে ডা: গুহর প্রেমিকা! এবার বেঙ্গল টপার হবেই

আজ আপনাদের সঙ্গে শেয়ার করব এই মুহূর্তের সবথেকে বড় খবর। স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল এক্কা দোক্কা বেশ হিট শুরু থেকেই। প্রথম থেকে দর্শকদের অত্যন্ত প্রশংসা অর্জন করলে বর্তমানে টিআরপিতে বিশেষ ভাবে জায়গা পাচ্ছে না এই সিরিয়াল।

এবার বেঙ্গল টপার হতে বিশেষ স্ট্রাটেজি নিতে চলেছে এই সিরিয়াল। জানা গেলো এবার সিরিয়ালে আসতে চলেছে একটি নতুন চরিত্র। একটি নতুন নায়িকার প্রবেশ করানো হবে সিরিয়ালে। কে সে?

একেবারে টাটকা খবর অনুযায়ী জানা গেছে এই সিরিয়ালে প্রবেশ করছে এক নতুন হিরোইন। তবে সেই হিরোইনকে কার জন্য আনা হচ্ছে সেটা জানলে চমকে যাবেন আপনারা। স্টার জলসার সাহেবের চিঠি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর প্রতীক সেনকে নিয়ে আসা হয়েছিল এই সিরিয়ালের টিআরপি বাড়ানোর জন্য। কিন্তু অদ্ভুতভাবে এই হিট নায়ক আসার পর টিআরপি তো বাড়েনি উপরন্তু স্লট হারিয়ে ফেলেছে সিরিয়াল।

অবশেষে টিআরপি ফিরে পেতে লীনা গাঙ্গুলী গল্পে নিয়ে আসছে এক নতুন চরিত্র। গতকাল গোডাউনের একটি শুটিং হয়ে গেছে। সেখানেই হবে সেই নায়িকার এন্ট্রি। এদিকে গল্পের মূল নায়িকা রাধিকা থাকতে কার জন্য আসছে সেই হিরোইন?

যারা পোখরাজের ভক্ত তাদের জন্য রয়েছে খারাপ খবর। সূত্র মারফত জানা গেছে, এই মুহূর্তে সিরিয়ালে নতুন নায়িকাকে আনা হচ্ছে এই চরিত্রের জন্যই। কিন্তু গল্পের লেখিকা এক ইন্টারভিউতে বলেছিলেন প্রতীক সেনকে নিয়ে আসা হচ্ছে এই সিরিয়ালের নায়ক নায়িকার মধ্যে মিল করানোর জন্য। কিন্তু টিআরপি হারিয়ে ফেলে নতুন প্ল্যান করছেন লেখিকা। আর দু-তিন দিনের মধ্যেই দেখা যাবে সেই নতুন নায়িকা কে সেটা।

Back to top button