“বাবা চাননি আমি অভিনয় করি, কিন্তু আমি কথা রাখতে পারিনি!” আজ‌ও আক্ষেপ রয়ে গেছে বাবার! অকপট গীতা LLB’র হিয়া মুখার্জি

স্টার জলসার (Star Jalsha) বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল গীতা LLB (Gita LLB)। শুরু থেকেই ধারাবাহিকটি দখল করেছে টিআরপি তালিকায় নিজের স্থান। ব্লুজ প্রযোজনা সংস্থার প্রযোজিত এই ধারাবাহিকের প্রধান চরিত্র হল গীতা যে দরিদ্র হলেও অত্যন্ত সৎ। সে না অন্যায় করে, না অন্যায় সহে। ধারাবাহিকে গীতার চরিত্রটি একজন আইনজীবি, টমবয়ের চরিত্র। ধারাবাহিকে এই চরিত্রেই অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জী।

ধারাবাহিকে দেখা যাচ্ছে গীতার কোর্টের বাইরে মুখ চলে আর কোর্টের বাইরে হাত। অপরাধকারী বাবুসোনাদের ত্রাসের কারণ হয়ে উঠেছে বর্তমানে গীতা। গুন্ডাদের মেরে কুপকাত করে দেয় সে একাই। তবে কেরিয়ারের শুরুর দিকেই এরকম প্রতিবাদী, দাপুটে, সৎ চরিত্রে অভিনয় করে হিয়া পেয়েছেন দর্শকদের ভালোবাসা, প্রশংসা এবং সম্মান। ১০ বছর ধরে মডেলিংয়ের জগতে ছিলেন তিনি। সম্প্রতি তিনি পা রেখেছেন অভিনয়ের দুনিয়ায়। তার প্রথম ধারাবাহিক সান বাংলার নয়নতারা। তারপরই তিনি সুযোগ পান গীতা LLBতে অভিনয়ের।

সম্প্রতি তার সাক্ষাৎকার নিতে গেছিলেন সাংবাদিকরা। সেখানেই জীবনের নানা কাহিনী তুলে ধরেন অভিনেত্রী। তিনি বলেছেন তার ব্যক্তিগত জীবনে তার মা অনেকখানি জায়গা জুড়ে রয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন তাঁর দাদু ছিলেন একজন স্বাধীনতা সংগ্রামী। তার বাবা একজন গবেষক। তার বাবাও হয়েছিলেন পড়াশোনা করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হন হিয়া। কিন্তু বরাবরই তিনি ভালোবাসতেন অভিনয়। তাই নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য কখনোই বাবাকে পাশে পাননি হিয়া। অভিনেত্রী জানিয়েছেন “বাবা চেয়েছিলেন আমি সাহিত্য নিয়ে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হন। তবে বাবার সেই ইচ্ছে আমি পূরণ করতে পারিনি, সেটাই বাবার আক্ষেপ।”

আরও পড়ুন: খারাপ খবর! হরগৌরী পাইস হোটেলে আর দেখা যাবে না অভিনেত্রী মিঠু চক্রবর্তীকে! কী হল অভিনেত্রীর?

তবে তিনি একথাও বলেছেন সম্প্রতি তার দ্বিতীয় ধারাবাহিক গীতা LLBর জনপ্রিয়তা দেখে মেয়ে হিয়ার ইচ্ছাকেই মেনে নিয়েছেন তার বাবা। অভিনেত্রী জনিয়েছেন এখন তার বাবা তাকে নিয়ে খুব খুশি। তার কথায় “এখন সন্ধ্যে সাড়ে ৬ টা বাজলেই বাবা নিজেই টিভি খুলে বসে পড়েন মা আর বাবা দুজনে মিলেই চা খেতে খেতে আমার ধারাবাহিক দেখেন।আর কোন মানুষ না দেখলেও আমার বাবা মা আমার অভিনয় দেখেন, একদিনও মিস করেননা। এটাই আমার কাছে সবচেয়ে বড় পাওনা। এখন বাবা হয়তো আমার কাজ পছন্দ করেন কিন্তু সেটা প্রকাশ করতে পারেননা।” তাহলে আপনাদের অভিনেত্রী হিয়ার অভিনয় কেমন লাগে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button