Entertainment

দেবীর আগমনে পুজোর ছন্দে মেতে উঠলো ড্যান্স ড্যান্স ফ্লোর! প্রসেনজিৎ চট্টোপাধ্যায় খুঁজে পেলেন জীবনের সবথেকে জুনিয়র “অমর সঙ্গী”

পুজো আসছে। এই আনন্দে চারিদিকে আগমনী সুর, ছন্দ। নেচে উঠেছে বাঙালির মন প্রাণ। তার ছোঁয়া লাগলো স্টার জলসার সেটে। নাচের মাধ্যমে শুরু হলো বাঙালির গ্র্যান্ড সেলিব্রেশন।

আজকাল বাংলা টেলিভিশনের ক্ষেত্রে শুধু সিরিয়াল নয় পাশাপাশি বিভিন্ন ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে দর্শকদের জন্য। প্রথমত এর মাধ্যমে দর্শকরা নিপাট আনন্দ লাভ করে থাকেন আর দ্বিতীয়ত প্রচুর প্রতিভা উঠে আসে বিভিন্ন জায়গা থেকে। নাচ গান কুই জ বিভিন্ন ধরনের খেলা এমনকি হাস্যকৌতুক অনুষ্ঠান এ যাবত দেখেছে বাঙালি দর্শকরা বাংলা টেলিভিশনের পর্দায়।

এবার নাচের অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় অনুষ্ঠান হয়ে উঠেছে স্টার জলসার ড্যান্স ড্যান্স জুনিয়র। বিভিন্ন জায়গা থেকে ছোট বড় নিত্য শিল্পীরা প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে মাতিয়ে তুলেছে গোটা মঞ্চ। তার সঙ্গে বাম্পার হিট দেব, রুক্মিণী, মনামীর উপস্থিতি। আর সেই সঙ্গে মেন্টররাও রয়েছেন।

এবার পুজোর ছোঁয়া লাগলো ড্যান্স ড্যান্স জুনিয়রের প্রতিযোগিদের মনে। সামনে মহালয়া আর সেই আনন্দে মায়ের আগমনী উৎসবে মেতে উঠবে এই অনুষ্ঠান। শনি রবি জুড়ে হবে মহালয়া স্পেশাল নাচ। মা দুর্গার বিভিন্ন রূপ ধরা দেবে নাচের মাধ্যমে।

আর এবার বিশেষ অতিথি হিসেবে আসতে চলেছেন “কাছের মানুষ” প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই সিনেমায় বুম্বাদার সঙ্গে আবার দেখা যাবে দেবকে। দুজনের উপস্থিতিতে জমজমাট হবে অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানেই আবার অমর সঙ্গী গানের রোমান্টিক ছন্দে পা মেলাবেন প্রসেনজিৎ। “চিরদিনই তুমি যে আমার” গানে তাঁর সঙ্গে নাচ করবে তাঁর কেরিয়ারের সবথেকে ছোট্ট অভিনেত্রী। মিস করবেন না এই সপ্তাহের উদযাপন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button