Connect with us

Entertainment

নিপাকে বাঁচাতে গিয়ে গুলি খেল আদরের মিঠাই! দেখে চোখে জল দর্শকদের, কাঁদছে সিডও, কী হবে এখন?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি রেটিংয়ে মাসের পর মাস ধরে শীর্ষ স্থানে রয়েছে মিঠাই। আসলে সিরিয়ালের কনটেন্ট এত ভালো যে দর্শকরা এই সিরিয়ালকে ভীষণ পছন্দ করেন এই সিরিয়ালকে। মিঠাই রানীর আজব কারখানা সকলের কাছে বেশ জনপ্রিয়।

কিছুদিন আগেই সাঁড়াশি নিয়ে তোর্সার পেছনে দৌড়াচ্ছিল মিঠাই তবে এখন যা হচ্ছে সিরিয়ালে তাতে চোখের জল ফেলছেন দর্শকরা। মিঠাইয়ের যে নতুন প্রোমো দেখানো হয়েছে তাতে যা দেখানো হল তাতে গা হিম হয়ে গেছে দর্শকদের। হঠাৎ কী হলো তুফান মেইলের?

প্রতিদিন সিরিয়াল শেষ হওয়ার সময় আগামী পর্বের কিছু টুকু দেখানো হয়। বৃহস্পতিবারের এপিসোডের শেষে দেখানো হয়েছিল নিপা কে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছে মিঠাই। যা দেখে চোখে জল চলে এসেছে দর্শকদের। তুফান মেইলকে গুলিবিদ্ধ হতে দেখে কেঁদে ফেলেছে সিডও।

আসলে রুদ্র এবং ধারা দুজনে মিলে ছদ্মবেশে একটি রেস্টুরেন্টে গেছিল এক দাগী আসামীকে ধরবে বলে। যেখানে লুকিয়ে উপস্থিত ছিল মিঠাই এবং সিদ্ধার্থ। সেখানে নিপাও পৌঁছে যায়।আসল ক্রিমিনালকে না ধরে ভুল লোকের সামনে খেলনা বন্দুক নিয়ে হাজির নিপা। এই দেখে আসল ক্রিমিনাল বুঝতে পেরে গিয়ে নিপাকে ধরে নেয়। সেই সময়েই মিঠাই নিপাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে আর গুলি খায় মিঠাই।

যে দৃশ্য দেখে থতমত খেয়ে গেছেন দর্শকরা। নিজেদের আদরের মিঠাই কে গুলি খেতে দেখে তাদের মাথা কাজ করছে না।যে সীন দেখে চোখে জল আসছে সিদ্ধার্থের। নিজের তুফান মেইলের এই অবস্থা হবে সে কল্পনাও করতে পারেনি।এখন মিঠাইয়ের কী হয় সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending