Mithai: ফেঁসে গেল মিঠাইয়ের সিদ্ধার্থ! উঠলো স্ত্রীর গ’র্ভপাত করানোর অভিযোগ! চাঞ্চল্যকর পরিস্থিতিতে কি বন্ধ হয়ে যাবে মিঠাই?

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল হয়ে উঠেছে মিঠাই (Mithai)। বলা যায় জি (Zee)- এর একেবারে খাঁটি বিনোদনের কেন্দ্রস্থল। কিন্তু সেই মিঠাইকে কেন্দ্র করে এক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

শিরোনাম দেখে অনেকেই আশা করি চমকে গেছেন। অনেকের মনে ভয় ঢুকে গেছে তাহলে কি এবার মিঠাই সত্যি সত্যি বন্ধ করে দেওয়া হবে চাপে পড়ে? যদিও ঘটনাটা মিঠাইকে কেন্দ্র করে নয়। বরং মিঠাইয়ের উচ্ছে বাবুকে কেন্দ্র করে। মিঠাই এই নামটা দিলেও আসলে মোদক পরিবারে তার নাম সিদ্ধার্থ এটা আমরা সবাই জানি। দুজনের কেমিস্ট্রি অসাধারণ লেগেছে দর্শকদের।

অবশেষে যুদ্ধ হল শেষ! দর্শকের অভিযোগ মেটাতে মাঠে নামলো মিঠাইরানি, তবে সাথ দিলো কি উচ্ছেবাবু ? zee bangla mithai serial soon coming back their old track
বাংলা মিঠাইয়ের জনপ্রিয়তা এবং একইসঙ্গে টিআরপি এতটা মাত্রায় বেড়ে গেছে যে শেষ পর্যন্ত জি সিদ্ধান্ত নেয় হিন্দি টেলিভিশনের পর্দায় আনা হবে মিঠাইকে। সেই মতো একই ধারা মেনে এবার বাংলার পাশাপাশি হিন্দিতেও সমানতালে চলছে মিঠাই। তবে যে ঘটনাটি ঘটেছে সেটা বাংলা মিঠাইয়ের ক্ষেত্রে নয়। তাহলে?

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হিন্দি সিরিয়াল মিঠাইয়ের সিদ্ধার্থ চরিত্রের অভিনেতাকে কেন্দ্র করে। সম্পূর্ণ তার ব্যক্তিগত জীবনের একটি ঘটনা কিন্তু এটাই এই মুহূর্তে বিনোদন দুনিয়ার অন্যতম গসিপ হয়ে উঠেছে। মিঠাই খ্যাত অভিনেতা আশিস ভরদ্বাজের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন তার স্ত্রী ও অভিনেত্রী কাজল চোঙ্কার। ছ’ মাস আগে মন্দিরে বিয়ে সেরেছেন টেলিভিশনের এই দুই তারকা। কিন্তু অভিনেতা সকলের সামনে অভিনেত্রীকে নিজের স্ত্রী হিসেবে স্বীকৃতি দিতে চাননি।

Mithai actor Aashish Bharadwaj claims his wife actress Kajal Chonkar physically abused him, says, “I had auditions and she scrat
এবার অভিনেত্রীর নতুন অভিযোগ, আশিস তাকে শা’রীরিক এবং মানসিকভাবে অত্যাচার করতেন। এমনকি জোর করে গ’র্ভপাত করান। এই নিয়ে মুখ খুললেন মিঠাই খ্যাত অভিনেতা। কাজলকে বিয়ে করার কথা স্বীকার করে বলেন মন্দিরে বিয়ে করেছিলেন দুজনে। এর কারণ তিনি চেয়েছিলেন তার পরিবারের সঙ্গে আগে মেয়েটির আলাপ হোক তারপর পরিবারকে বিয়ের কথা জানাবেন। কাজল তাকে বারবার রেজিস্ট্রি করার চাপ দেওয়ায় তিনি বাধ্য হয়ে রেজিস্ট্রি করে নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by KC (@kajalchonkar8)

পাল্টা স্ত্রীর বিরুদ্ধে শা’রীরিক নির্যাতনের অভিযোগ তুলে তিনি বলেছেন তার পিঠে আঁচড়ের দাগ রয়েছে। মুখে নখের আঁচড় রয়েছে। অভিনেত্রী নাকি তাকে মা’রতেন। গ’র্ভপাত করানোর অভিযোগ অস্বীকার করে অভিনেতা জানিয়েছেন অ্যা’বর’শন করতে কাজল একা গিয়েছিলেন। অভিনেতা শুধু তার সঙ্গে চেকআপের সময় গিয়েছিলেন। পাল্টা তার প্রশ্ন বাড়ি থেকে লুকিয়ে তিনি অভিনেত্রীকে স্ত্রীর স্বীকৃতি দিয়েছেন তারপরেও উনি কেন এরকম করছেন?

 

View this post on Instagram

 

A post shared by KC (@kajalchonkar8)

এদিকে কাজল জানিয়েছেন গ’র্ভপাত করানোর কাগজে সই করেছিলেন স্বামী। শেষ অভিনেত্রী এটাও জানান যে তিনি চান তার সংসারটা টিকে যান। আঁচড়ের দাগ যে তার দেওয়া সেটা অস্বীকার করেছেন অভিনেত্রী।

Back to top button