Entertainment

হঠাৎ করেই বন্ধ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল! তার জায়গায় আসছে নতুন এক সিরিয়াল, খবর পেয়ে চমকে উঠলেন নেটিজেনরা

সিরিয়াল আমাদের জীবনের একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। বর্তমানে ভিন্ন গ্রহের খোঁজ করতে আমরা ওয়েব সিরিজ সিনেমা দেখি কিন্তু সেটা বেশ খরচসাপেক্ষ এবং সময় সাপেক্ষ।বিশেষ করে যারা বয়স্ক তাদের ওয়েব সিরিজে কোনরকম উৎসাহ নেই এবং সব সময় টিকিট কেটে হলে গিয়ে সিনেমা দেখা সবার পক্ষে সম্ভব নয় তাই চটজলদি বিনোদন বলতে টিভি সিরিয়ালকেই মানুষ বেছে নিয়েছে।

বর্তমানে সিরিয়ালের কলাকুশলীদের জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে।মাঝে মাঝে তো তাদের জনপ্রিয়তা সিনেমা তারকাদের থেকেও বেশি হয়ে যায় কারণ তাদেরকে আমরা রোজ একটা নির্দিষ্ট সময়ে দেখছি।আর এইসব ছোট পর্দার তারকাদের সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় ফলে তাদের নিয়ে মানুষের একটা আলাদা উৎসাহ আছে।

সব থেকে বড় কথা হলো মানুষের মন জয় করার জন্য বিভিন্ন সিরিয়াল নিয়ে আসছে চ্যানেলগুলো আর তার গল্পগুলো নতুন স্বাদের। যেমন আধুনিক ভাবধারার সিরিয়াল রয়েছে সেরকম ধর্মীয় মাহাত্ম্যকেও ভুলছে না চ্যানেল।তবে এবার জানা গেল জি বাংলার এক জনপ্রিয় সিরিয়াল আচমকা বন্ধ হতে চলেছে। তার জায়গায় ঘোষিত হল নতুন সিরিয়ালের নাম।

প্রতিদিন রাতে এগারোটার সময় জি বাংলায় হত জয় সন্তোষী মা। এই সিরিয়ালটি হিন্দি সিরিয়ালের বাংলা ডাবিং ছিল কিন্তু অনেক মানুষ দেখতেন সিরিয়ালটা। এবার জানা গেল বন্ধ হয়ে যাবে জয় সন্তোষী মা সিরিয়ালটি। তার জায়গায় আসছে শিশু ভোলানাথ নামে আরেকটি ধর্মীয় সিরিয়াল। এখনই নতুন সিরিয়াল সকলে কতটা গ্রহণ করেন সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button