Entertainment

‘এত ন্যাকামো আর নিতে পারছি না’, ইস্মার্ট জোড়ির ইস্কুল এপিসোডের প্রোমোতে তারকাদের বাচ্চামো দেখে মাথায় হাত দর্শকদের!

কথায় আছে তারকার যা করেন মানুষ তাই গেলেন। সব সময় বোঝায় সেটা সম্ভব নয়। বর্তমান দিনে দর্শকরা অনেক বেশি স্মার্ট।সিরিয়ালের নামে অথবা রিয়েলিটি শো’র নামে যা কিছু গিলিয়ে দিলেই মানুষ খায় না এখন। মানুষ এখন যাচাই করে দেখে আর যদি ভালো না লাগে তাহলে সেইটা দেখেনই না।

বেশ অন্যরকমের কনসেপ্ট নিয়ে স্টারের সমস্ত চ্যানেল গুলোতে শুরু হয়েছিল ইস্মার্ট জোড়ি। বাংলাতেও সেই রিয়ালিটি শোর সঞ্চালনা করছিলেন জিৎ। 8 জন তারকা দম্পতি এখানে গেম শো খেলতে আসেন।অভিষেক চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী ও এখানে এসেছিলেন কিন্তু অভিনেতার অকালপ্রয়াণ এরপর অনীক ধর এবং তার বউয়ের এন্ট্রি ঘটে এই রিয়েলিটি শোতে।

শুরু থেকেই এই রিয়েলিটি শো অনেক বিতর্কের মুখে পড়েছিল তার কারণ এর কিছু গেম পরিবারের সঙ্গে বসে দেখা যায় না বলে মত অনেকের।যখন সুদীপ ব্যানার্জি এবং পৃথা একটি মিষ্টি নিয়ে দুজনে দুজনকে খাইয়ে দিচ্ছিলেন, সেই এপিসোডটা ভীষণ সমালোচিত হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও মুখ দিয়ে শাড়ি পরানোর এপিসোডটাতেও অনেক সমালোচনা হয়েছে।

আর এর মধ্যেই চলে এলো ইস্মার্ট জোড়ির নতুন এপিসোডের প্রোমো নিয়ে যা বিতর্ক শুরু হলো সোশ্যাল মিডিয়ায় তা ছাপিয়ে গেল অন্য সমস্ত বিতর্ককে।ইস্মার্ট জোড়িতে আগামী রবিবার যে বিষয়টি দেখানো হবে তার কিছু ঝলক আগে থেকেই দর্শকরা দেখে চোখ বন্ধ করে ফেলেছেন।

এদিনের এপিসোড এর নাম ইস্মার্ট ইস্কুল। সমস্ত তারকা দম্পতির বাচ্চাদের মত স্কুলড্রেস পরে আসবেন, গলায় জলের বোতল ঝোলানো, পিঠে স্কুলের ব্যাগ এবং বাচ্চাদের মত হাবভাব করে গেম খেলবেন। তাদের ডায়লগ শুনে মাথা বনবন করে ঘুরছে দর্শকদের। তারা ভাবতেই পারছেন না যে তাদের প্রিয় সেলিব্রিটিরা এসব কীর্তি করতে পারেন।

এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই তা নিয়ে হাসির ঝড় উঠেছে। সকলেই বলতে শুরু করেছেন যে এই ন্যাকামো আর নেওয়া যাচ্ছে না। অনেকে বলছেন যে মনে হচ্ছে খুকুমণি হোম ডেলিভারির বিহানের লাইট ভার্সন দেখছি। আবার অনেকেই বলছেন যে শুধুমাত্র টাকা পাওয়ার জন্য সেলিব্রিটিরা এইসব করছেন?সব মিলিয়ে ফের আরেকবার ইস্মার্ট জোড়ি পড়ল বিতর্কের মুখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button