Entertainment

Sourav Ganguly: ২২ গজের মাঠ ছেড়ে এবার বড় পর্দায়! সৌরভ গাঙ্গুলী করতে চলেছেন অভিনয়! সামনে এল পোস্টার, ট্রেলার মুক্তি পাচ্ছে খুব শীঘ্রই

বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলীর কি সিনেমায় অভিষেক হতে চলেছে? এক ফেসবুক পোস্টে এই জল্পনা উসকে দিয়েছে তাঁরই এক ভক্ত। কী রয়েছে সেই পোস্টে জানেন?

আগামী ১৬ সেপ্টেম্বর ইডেন গার্ডেনে লেজেন্ডস লীগের ক্রিকেট ম্যাচে অধিনায়কত্ব করতে দেখা যাবে সৌরভ গাঙ্গুলীকে। ইয়ন মর্গানের একাদশের বিরুদ্ধে ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন বাংলার মহারাজ।

Sourav Ganguly hospitalised because of chest pain, to undergo angioplasty | The News Minute
বাঁ হাতি এই ব্যাটসম্যানকে জিজ্ঞাসা করা হয়েছিল এই খেলায় দর্শকরা তাঁর ব্যাট থেকে কোনও ছক্কা দেখতে পাবেন কিনা। প্রতিক্রিয়া স্বরূপ সৌরভ হেসে উত্তর দিয়েছিলেন যে অনেকদিন হয়ে গেল তিনি ক্রিকেট খেলছেন না। তাই তিনি নিজেও নিশ্চিত নন যে বল আদৌ ব্যাটে লাগাতে পারবেন কিনা।

Sourav Ganguly: BCCI President Sourav Ganguly, who is going to make his film debut, will play the lead role in this movie
যাই হোক, এবার আসি আসল বিষয়ে। দাদা কি আদৌ সিনেমা করছেন? ব্যাপারটা এখন একটা ধোঁয়াশার মধ্যে রয়েছে। যদিও এই নিয়ে একটি ছবি শেয়ার করা হয়েছে যার নাম দেওয়া হয়েছে মেগা ব্লকবাস্টার এবং এটি প্রযোজনা করতে চলেছে অহসিম। বাংলার মহারাজ নিজেই নাকি এই সিনেমায় অভিনয় করতে চলেছেন বলে জানা গেছে। কিন্তু সৌরভ গাঙ্গুলী এখন পর্যন্ত এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি।

Who will play Sourav Ganguly in his biopic? - The Week
ওই পোস্টারের বিষয়বস্তু কতখানি সত্যি তা নিয়ে সৌরভের বিবৃতি পাওয়া যায়নি। কিন্তু ছবিতে স্পষ্ট করে লেখা রয়েছে যে এই সিনেমার ট্রেলার মুক্তি পেতে চলেছে আগামী ৮ সেপ্টেম্বর। এদিকে আবার সূত্রের খবর, সৌরভের বায়োপিক তৈরি হওয়া নিয়ে যে জল্পনা চলছিল তা নিয়ে ভক্তদের সারপ্রাইজ দিতে চলেছেন দাদা।

কিন্তু সেই সারপ্রাইজটা কিসের তা এখনো স্পষ্ট হয়নি। তবে কিছুদিনের মধ্যেই গোটা বিষয়টা স্পষ্ট হয়ে যাবে বলে সূত্রের খবর।

লেজেন্ডস লীগের খেলা নিয়ে সৌরভ জানিয়েছেন তিনি নিজেও জানেন না মাঠে কী হবে। আগের মত দুমদাম কভার ড্রাইভ খেলতে পারবেন কিনা তা নিয়ে খুব চিন্তায় রয়েছেন সৌরভ। তাই তিনি এখন প্রার্থনা করছেন সবার আগে যেন ব্যাটে বল লাগে। সৌরভ একটাই ম্যাচ খেলবেন এবং খেলাটা উপভোগ করতে চান তিনি। এই ম্যাচটা একটা ভালো উদ্দেশ্য নিয়ে অনুষ্ঠিত হচ্ছে। তাই তিনি যে খেলার সুযোগ পেয়েছেন এতেই তিনি খুব খুশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button