Entertainment

Sonamoni-Solanki: ছোট পর্দা থেকে বড় পর্দা কাঁপিয়েও দুর্গা হতে পারলেন না সোলাঙ্কি! সুযোগ হাতিয়ে নিলেন মাত্র একটি সিরিয়াল করা সোনামণি সাহা! এবার জলসায় মহিষাসুরমর্দিনী হচ্ছে “মোহর”?

স্টার জলসার এই মুহূর্তের জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া যারা নিয়মিত দেখে তারা জানে এই ধারাবাহিক একটি বিশেষ দৃশ্য এমন ছিল যেখানে কুণাল-বনিকে বাঁচাতে দশভুজার মতোই শত্রুবিনাশ করেছে খড়ি অর্থাৎ সোলাঙ্কি রায়। তারপরেই দর্শকরা ভেবেছিল এর থেকেই হয়তো আভাস মিলেছে যে এবার পর্দায় মহিষাসুরমর্দিনী হতে চলেছেন এই জনপ্রিয় টলিউড কাঁপানো অভিনেত্রী।

তবে এটা যে শুধু দর্শকদের ভাবনা ছিল এমনটা নয়, স্টার জলসা কর্তৃপক্ষ নিজেরাও নাকি এমনটাই ভেবে রেখেছিল প্রথম থেকে। কিন্তু শুক্রবার যে খবর সামনে আসলো তা একেবারেই উল্টো।

না, এবার আর দুর্গা হতে পারলেন না সোলাঙ্কি রায়। বরং বাজিমাত করলেন অন্য এক জনপ্রিয় টেলিভিশন নায়িকা। কে তিনি? খবর বলছে এবার স্টার জলসা মহিষাসুরমর্দিনী রূপে দেখা দেবেন সোনামণি সাহা। সোনামণিকে চেনে না এমন দর্শক খুঁজে পাওয়া এখন কঠিন। কারণ টেলিভিশনের পর্দা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া দুই ক্ষেত্রেই এই মুহূর্তে আলোড়ন এই অভিনেত্রীকে ঘিরে।

Ekka-Dokka: 'এক্কা দোক্কা'-র রাধিকা-পোখরাজের মধ্যে রেষারেষি! সপ্তর্ষি-  সোনামণির বন্ধুত্ব কেমন? - Ekka Dokka new bangla serial story of romance  blooming amidst rivalry between Radhika ...
একটি মাত্র ধারাবাহিকে নিজেকে জনপ্রিয়ভাবে প্রতিষ্ঠিত করেছিলেন সোনামণি। তারপর থেকেই তিনি পরিচিত হয়ে গেছেন মোহর হিসেবে। সেই ইমেজ থেকে বেরিয়ে এসে এবার তিনি ধারাবাহিক ‘এক্কা দোক্কা’র ‘রাধিকা’। এরপরেই আবার দুর্গা। খবরটা কি সত্যি?

এক সংবাদ মাধ্যম যোগাযোগ করেছিল অভিনেত্রী সোনামণি সাহার সঙ্গে। ছোটপর্দার পাশাপাশি নতুন বছরে বড়পর্দারও অভিনেত্রী হতে চলেছেন তিনি। কিন্তু দুর্গাও কি তিনি? মোহরও খবরটি শুনেছেন। কিন্তু চ্যানেলের তরফ থেকে এখনও আনুষ্ঠানিক কোন ঘোষণা করা হয়নি। তাই জানেন না, তিনিই ‘মহিষাসুরমর্দিনী’ রূপে দেখা দেবেন কিনা।

তবে এমনটা সত্যি হলে তিনি আহ্লাদে আটখানা হয়ে পড়বেন এটাও জানিয়েছেন। পর্দায় মহালয়বার দিন একেক অভিনেত্রীকে এক এক দুর্গার রূপে দেখা যায়। কিন্তু সোনামণি যদি সত্যিই দুর্গা হয়ে ওঠেন তাহলে সেটা তাঁর কাছে একটা বড় পাওনা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button