Entertainment

Dhulokona: লালন ফুলঝুরির বিচ্ছেদ, গল্পে আসছে নতুন কেউ! নাটকীয় মোড় দেখতে আপনি তৈরি তো? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসা ‘ধুলোকণা’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশীষ রায়কে। তবে টিআরপি তালিকায় জনপ্রিয়তা থাকলেও এই ধারাবাহিকের গল্প নিয়ে প্রায় দিনই ওঠে সোশ্যাল মিডিয়ায় নানারকম আপত্তি।

তাদের মতে যেভাবে ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে বারবার বিচ্ছেদ এবং মিলন দেখানো হচ্ছে তাতে ক্রমাগত একঘেয়েমি হচ্ছে ধারাবাহিকটি দেখে। কিন্তু এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল এই ধারাবাহিকের মুখ্য চরিত্রকে।

Dhulokona - Watch Episode 461 - Titir to Divorce Lalon? on Disney+ Hotstar
এদিন তারা বলেন ধারাবাহিকের মুখ্য ২ চরিত্রের মধ্যে তীব্র ভালোবাসা রয়েছে যে কারণে তাদের মধ্যে গভীর অভিমান তৈরি হয়েছে। সেটাই দেখানোর সুযোগ পাচ্ছেন নির্মাতারা।

কিন্তু তার পাশাপাশি ধারাবাহিকের চরিত্রদের মধ্যে বিচ্ছেদ দেখা যাচ্ছে কারণ গল্পের নতুন বেশ কিছু মোড় আসতে চলেছে। আর যা দেখতে দর্শকদের বেশ আগ্রহী লাগবে।

Dhulokona - Watch Episode 461 - Titir to Divorce Lalon? on Disney+ Hotstar
এমনটাই দাবি করেছেন এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। তারা জানিয়েছেন এই গল্পের মাধ্যমে অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা হয়ে উঠতে সক্ষম হবে স্টার জলসার ‘ধুলোকণা’।

কিন্তু ধারাবাহিকের অনুগামীদের কিন্তু সোশ্যাল মিডিয়ায় অন্যরকম কথা বলতে শোনা যাচ্ছে। তাদের বক্তব্য তাদের প্রিয় চরিত্রদের ধারাবাহিকের গল্প বিচ্ছেদ নয় একসঙ্গে দেখতে চায় তারা।

Dhulokona - Watch Episode 378 - Phuljhuri Worries about Taan on Disney+  Hotstar

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button