Entertainment

‘আসুন আপনাদের রবীন্দ্রসঙ্গীত শোনাই’ বলে ‘সুরেলা গলায়’ গাইলেন দ্বিজেন্দ্রগীতি ধন ধান্যে পুষ্পে ভরা!নেটপাড়ায় তুমুল ট্রোলড নায়িকা ইন্দ্রাণী হালদার

সদ্য শেষ হয়েছে স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক শ্রীময়ী। এরপরই সিনেমাতে কাজ করার একাধিক ডাক পেয়েছেন ধারাবাহিকের মূল নায়িকা ইন্দ্রানী হালদার। ফলে এখনই হয়তো তাঁকে আর ধারাবাহিকে দেখা যাবে না। তাই আপাতত ধারাবাহিক নয়, সিনেমার জন্য শুটিং করছেন নায়িকা। আবার অবসর সময়ে গোটা রাজ্যে ঘুরে ঘুরে স্টেজ শো করতেও দেখা যাচ্ছে তাঁকে। সেই সুবাদেই এবার ভাইরাল হলেন ইন্দ্রানী।

দীর্ঘদিন শাস্ত্রীয় নৃত্য শিখেছেন নায়িকা। কিন্তু গানের জগতের সঙ্গে তাঁর সম্পর্ক নেই। তবে অনুরাগীদের অনুরোধে গান গাইতে গিয়েই পড়লেন বিপদে। কোনও এক গ্রামের একটি স্টেজ শো’তে দর্শক ইন্দ্রানীকে গান শোনানোর অনুরোধ করলে তিনি বলেন যে তিনি লতা, আশা কিংবা ব্রততী নন যে এত সহজভাবে গান বা কবিতা শুনিয়ে দিতে পারেন। কিন্তু দর্শক না শুনতে নারাজ। অগত্যা বাধ্য হয়েই দর্শকের আবদারে রবীন্দ্র সংগীত শোনাতে যান তিনি। কিন্তু তার বদলে দ্বিজেন্দ্রগীতি গেয়ে ফেললেন ইন্দ্রানী। গাইলেন ‘ধন ধান্য পুষ্প ভরা’ গানটি। এই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা রীতিমতো রেগে গেছে বা হতাশ হয়েছেন নায়িকার এই কীর্তিতে।

নায়িকার এই ভিডিও ভাইরাল হতেই নানা মন্তব্য ধেয়ে আসছে নায়িকার উদ্দেশ্যে। কেউ কেউ আবার তাঁকে অশিক্ষিত বলতেও ছাড়লেন না। দ্বিজেন্দ্রলাল রায়ের গানকে রবীন্দ্র সংগীত বলে চালিয়ে দেওয়ায় লোকজন যে হতাশ হয়েছেন তা ব্যক্ত করেছেন কমেন্টে। নায়িকার থেকে এই দায়িত্বজ্ঞানহীনতা তাঁরা আশা করেননি বলেই জানালেন এক প্রকার ক্ষুব্ধ হয়ে। নায়িকার এই কীর্তি দেখে লজ্জিত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নিজেরাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button