Entertainment

ইমন চক্রবর্তীর সঙ্গে একই মঞ্চে বাদাম কাকু! পাশাপাশি দাঁড়িয়ে কোমর দোলালেন গায়িকা

সোশ্যাল মিডিয়া পেরিয়ে এবার তারকা হয়ে উঠেছেন ভুবন বাদ্যকর। বিভিন্ন অনুষ্ঠানে ডাক পাচ্ছেন তিনি। তাঁর গান আন্তর্জাতিক মঞ্চে যেমন পৌঁছে গিয়েছে তেমনি এখন তিনি বড় বড় তারকাদের সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়ে গান গাইছেন। সম্প্রতি সংগীত শিল্পী ইমন চক্রবর্তী আয়োজন করেছিলেন এক বসন্ত উৎসবের। সেখানে আমন্ত্রণ জানানো হয় বাদাম কাকুকেও। সেই ডাকে সাড়া দেন ভুবন।

লিলুয়ায় বসন্ত উৎসবের আয়োজন করেছিলেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। বসন্ত উৎসবের মঞ্চে ভুবন বাবুকে দেখে হাততালিতে ভরে ওঠে মঞ্চের চারিদিক। ইমন চক্রবর্তীর মত একজন স্বনামধন্য গায়িকার পাশে ভুবন বাবুকে দেখে সকালে যেমন অবাক হয়েছে তেমনই অভিভূত। ইমন জানান তিনি ভুবনকে অনুষ্ঠানে আনতে পেরে খুবই খুশি। ভুবন আসবেন আর কাঁচা বাদাম গান হবে না তা কি হয়? তাই নিজের গানের দুই কলি গাইলেন তিনি। আর পাশে দাঁড়িয়ে সেই গানে কোমর দোলালেন সংগীত শিল্পী ইমন চক্রবর্তী।

ইমন চক্রবর্তীর নাচ এবং ভুবনের গানের যুগলবন্দিতে ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছে তারা দারুণ খুশি এই প্রতিভাবান বাদাম বিক্রেতার কম সময়ের সাফল্যে। এমন একটি সুন্দর অনুষ্ঠানে ভুবনের আসা কল্পনা করাটা সহজ নয় সেটা অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের অভিব্যক্তি থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button