Connect with us

Hollywood

বাড়ির বৌ চুটিয়ে মত্ত উ’দ্দা’ম প’র’কী’য়া’য়, দেখুন র’গ’র’গে যৌ’ন’তায় মোড়া অন্যরকমের শর্টফিল্ম ‘সে’ক্সো’হো’লি’ক’ এর এক ঝলক!

Published

on

যৌ’ন’তা নিয়ে মানুষের মধ্যে বর্তমান সমাজে ভিন্ন প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়। যৌ’ন চাহিদা কম বেশি সকলের মধ্যে বর্তমান, কিন্তু যৌ’ন নেশা? সেটা বর্তমান সমাজের একটি অন্যতম সমস্যার কারণ।

বর্তমান যুব সমাজের একটা বড়ো অংশ এই নেশায় আক্রান্ত।সমাজের বহু মানুষ বয়স বৃদ্ধির সাথে সাথে যৌ’ন উত্তেজনা তৈরী হয়। ফলে মানসিক ভাবেই যৌ’ন চাহিদা বাড়তে থাকে। সাধারণত এই প্রবণতা শুধুমাত্র যুব সমাজের মধ্যে আটকে থাকে না বরং বেশি বয়স্ক মানুষের মধ্যেও দেখা যায়। আমরা অনেকেই এই দুটির মধ্যে পার্থক্য বুঝতে পারি না, ফলে নেশায় আসক্ত হয়ে পড়াই স্বাভাবিক।

এই যৌ’ন নেশা ভীষণ ভাবেই ক্ষতিকর এবং মানসিক ভাবে একটি বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়।বিভিন্ন সিনেমার মধ্যে দিয়ে সমাজের এই বিষয়টি নিয়ে তুলে ধরা হয়।

এই রকমই একটি বিষয় নিয়ে সিনেমা তৈরি করেছিলেন পরিচালক শৈলেন্দ্র সিং।সিনেমার নাম ‘সে’ক্সো’হো’লি’ক’। যা অত্যন্ত হিট হয়েছিল। ইউটিউবে এখনো পর্যন্ত এই সিনেমার ভিউজ ৩৮ লক্ষ। এটা ওনার পরিচালিত দ্বিতীয় শর্টফিল্ম। আজ থেকে পাঁচ বছর আগে ইউটিউবে মুক্তি পায় এই ফিল্ম।

সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শামা সিকন্দর। সিনেমায় একজন গৃহবধূ নিজের যৌ’ন চা’হি’দা’র জন্য এগিয়ে গেছেন একের পর এক ঘটনার মধ্যে দিয়ে। যৌ’ন চা’হি’দা থেকে যৌ’ন নে’শা’য় পরিণত হওয়ার যে প্রবল আকাঙ্ক্ষা তা কতটা ভয়ানক তারই গল্প বলা হয়েছে সিনেমা জুড়ে। ছবির শেষ পর্যন্ত টান টান থ্রিলিং স্টোরি রেখেছেন পরিচালক। সমাজের ভিন্নধর্মী যৌ’ন’তা’র গল্প নিয়ে সিনেমা ইউটিউবে আগেও মুক্তি পেয়েছে কিন্তু যৌ’ন’তা সংক্রান্ত এই বিশেষ সিনেমা দর্শকদের কাছে উপভোগ্য হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending