BollywoodHollywood

হিংসায় জ্বলছেন রণবীর কাপুর! গাঙ্গুবাই ১০০ কোটির ব্যবসা পেরোতেই হলিউডে অভিনয় করতে ডাক পেলেন আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সময়টা এখন ভালই যাচ্ছে। গাঙ্গুবাই এর মত একটি বলিষ্ঠ চরিত্রে অভিনয় এবং সেখান থেকে বক্সঅফিসে দুর্দান্ত সাফল্য, খুব কম তারকাই পেরেছেন এতটা কম বয়সে এতো কিছু অর্জন করতে। তবে এতেই ক্ষান্ত হননি নায়িকা। এবার ডাক এলো দেশের বাইরে থেকে। হলিউডে কাজ করার সুযোগ পেলেন আলিয়া ভাট।

হলিউডের ডেবিউ করেই দুই নামিদামি সহ অভিনেতা অভিনেত্রীর সঙ্গে কাজ করবেন নায়িকা। হার্ট অফ স্টোন সিনেমার হাত ধরে বলিউডে পদার্পণ করতে চলেছেন মহেশ কন্যা।

সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন ওয়ান্ডার ওম্যান গ্যাল গ্যাডোট এবং ফিফটি শেডস অফ গ্রে এর যে মিনারের সঙ্গে জেমি ডরনানের সঙ্গে। প্রযোজনা করছে নেটফ্লিক্স এবং স্কাইডান্স। গুপ্তচর এবং রহস্য-রোমাঞ্চ ভরা এই কাহিনী। পরিচালনায় রয়েছেন টম হারপার।

এত বড় সুখবর আলিয়া নিজে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এই সুখবর পোস্ট করতেই শুভেচ্ছাবার্তার বন্যা বইতে শুরু করে কমেন্ট বক্সে। স্বয়ং আলিয়া ভাটের মা সোনি রাজদান থেকে শুরু করে পূজা ভাট, জোয়া আখতার, অর্জুন কপূর, দক্ষিণী অভিনেত্রী সামান্থা-রুথ-প্রভু প্রমুখ শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। আলিয়ার আগে ইতিমধ্যেই হলিউডে সুখ্যাতি অর্জন করেছেন দীপিকা পাড়ুকোন , প্রিয়াঙ্কা চোপড়া, ইরফান খান, ঐশ্বর্য রাই বচ্চন, আলি ফজল। এবার পালা আলিয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button