শ্বশুরবাড়িতে জমজমাট জামাইষষ্ঠী পালন ঋদ্ধিমান সিংহরায়ের, গলায় সোনার চেন,ধুতি পাঞ্জাবি পরা জামাইকে সাদরে অভ্যর্থনা দেবলীনার মায়ের!

আজ জামাই ষষ্ঠী। জামাইদের শ্বশুরবাড়িতে খাতির যত্নের দিন। সকাল বেলাতেই মেয়ে জামাইরা শ্বশুর বাড়িতে চলে আসেন এবং তার পরের জামাই কে প্রথমে ফল, হলুদ সুতো, তাল পাখার হাওয়া, ধান দূর্বা দিয়ে আশীর্বাদ করেন শাশুড়ি মা। এরপর দুপুরবেলা আয়োজন হয় এলাহী খানাপিনার।সাধারণ মানুষদের পক্ষে আজ তো আরো আনন্দের দিন কারণ আজ রবিবার তাই সকলেই শ্বশুর বাড়ি যেতে পারবেন। সকাল থেকেই মাংস আর মিষ্টির দোকানে লম্বা লাইন। সেলিব্রিটিরাও এই তালিকা থেকে বাদ যাবেন কেন?

এই বছর নতুন বিয়ে হয়েছে অনেক সেলিব্রিটির তাই তাদের জামাইষষ্ঠী তো ধুমধাম করে পালন হবেই।অন্যদিকে পুরনো জামাইরাও কিন্তু শ্বশুরবাড়িতে জমিয়ে জামাইষষ্ঠী পালন করছেন। এই যেমন আমাদের ঋদ্ধিমান সিংহ রায় অর্থাৎ উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন গৌরব। তাকে আজ সকালে দেখা গেল শ্বশুর বাড়িতে গিয়ে জমিয়ে জামাইষষ্ঠী পালন করতে।

তার স্ত্রী হলেন দেবলীনা কুমার যার বাবা তৃণমূলের মেয়র পারিষদ দেবাশীষ কুমার।দেবলীনা নিজেও অভিনয় জগতের সঙ্গে যুক্ত এবং তিনি একজন নামকরা নৃত্যশিল্পী ও নৃত্য শিল্পের প্রফেসর।সকালে দেবলীনার বাড়িতে গেছেন দুজনে এবং সেখানেই দেবলীনার মা আশীর্বাদ করলেন গৌরব চ্যাটার্জী কে। সামনে রাখা ফলের থালা। তালপাতার পাখায় হাওয়া করছেন জামাইকে দেবলীনার মা এরকম একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। এছাড়াও বেশ কয়েকটি ছবি নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দেবলীনা কুমার।

তিনি ক্যাপশনে লিখেছেন এটা যেহেতু একটা ব্যক্তিগত অনুষ্ঠান তাই মিডিয়া হাউজ কে তিনি অনুমতি দিতে পারেননি তার বাড়িতে আসার জন্য কিন্তু সকলের সঙ্গে তিনি আজকের ছবি গুলো ভাগ করে নিলেন। ঋদ্ধিমান কে জামাই বসে দেখে তার অনুরাগীরা ভীষণ খুশি।

Back to top button