তুঁতে’কে জব্দ করতে ভিলেন বদল! টিআরপি বাড়াতেই কি দেবলীনা কুমারের জায়গায় জি বাংলার নায়িকা? ছবি দেখলে চমকে যাবেন

৫ই জুন থেকে শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তুঁতে’ (Tunte)। এই ‘তুঁতে’তেই হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন রূপে ফিরেছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’ কাস্টিং-এর দিক থেকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

যদিও শুরু হওয়ার পর টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি এই মেগা। সেই ৪+ এই পড়ে রয়েছে। কিন্তু ভালো কাস্টিং-এর জেরে বেশ জনপ্রিয়তা বেড়েছে ‘তুঁতে’র। গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসে। কিন্তু আমরা আগেই দেখেছি, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে।

টিআরপি বাড়াতে বিয়ের প্লট

লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। সেই পরিচালিকা থেকে তার স্বপ্ন পূরণের যে জার্নি, তাই ব্যক্ত হবে উক্ত ধারাবাহিকে। বর্তমানে যেসকল ধারাবাহিকে টিআরপি কম, সেগুলি খুব দ্রুত ইতির খাতায় চলে যায়, নয়তো স্লট পরিবর্তন হয়। যেমন, গাঁটছড়া, তোমার খোলা হাওয়া প্রভৃতি। আর তাই তুঁতের পরিচালকের মধ্যেও এই ভয় রয়েছে। কেমন ভাবে টিআরপি বাড়বে, সেই চেষ্টায় নেমেছে গোটা টিম। আর সেই টিআরপি বাড়াতেই গল্পে কিছুদিনের মধ্যে বিয়ের প্লট আনা হয়েছে। তুঁতের সঙ্গে রঙ্গনের বিয়ে দিয়ে গল্পে এক নতুন মোড় আনলেন লেখক।

ধারাবাহিকে জনপ্রিয় অভিনেত্রীর এন্ট্রি

এবার টিআরপি বাড়াতে ‘তুঁতে’র টিম নিল আরও এক নয়া পদক্ষেপ। গল্পে ট্যুইস্ট আনতে এন্ট্রি নিল এক জনপ্রিয় অভিনেত্রীকে। তুঁতেকে টক্কর দিতে গল্পে এন্ট্রি নিল মিশমি দাস। ধারাবাহিকে প্রায় খলনায়িকা হিসাবেই দেখা যায় অভিনেত্রীকে। ‘রাজযোটক’ সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় পা রেখেছিলেন তিনি। সেখানে তিনি নায়িকা ছিলেন। কিন্তু ধীরে ধীরে খলনায়িকা হিসাবেই পরিচিত হয়েছেন মিশমি।

bangla serial

কেন বিদায় নিলেন দেবলীনা কুমার?

এরপর জি বাংলার ‘খেলনা বাড়ি’তে বিশ্বজিৎ ওরফে ইন্দ্রর প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার তিনি ‘তুঁতে’তে প্রিয়াঙ্কার চরিত্রে দেবলিনা কুমারের পরিবর্তে এন্ট্রি নিতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মিশমি দাস। জানা গিয়েছে, অভিনেত্রী দেবলীনা কুমার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত থাকার কারণে সরে গেলেন তুঁতে থেকে। দেবলীনা কুমার হলেন উত্তম কুমারের নাতি গৌরবের স্ত্রী। এবার তাঁর জায়গায় খলনায়িকা হিসাবে মিশমিকে দেখতে পেয়ে এটা নিশ্চিত ধারাবাহিকে ফের এক বড়সড় ধামাকা আসতে চলেছে।

Back to top button