Entertainment

রানু মন্ডল থেকে বাদাম কাকু- সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মানুষরা বর্তমানে কে কী অবস্থায় রয়েছেন? 

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল বহু সুপ্ত প্রতিভা সহজেই মানুষের মধ্যে প্রকাশিত হয়। তেমনই দুই প্রতিভা রানু মন্ডল এবং বাদাম কাকু ওরফে ভুবন বাদ্যকর। রানাঘাট স্টেশন থেকে লতাজির কন্ঠে গাওয়া গানে সোশ্যাল মিডিয়া মাতিয়েছেন রানু মন্ডল।

তারপর এক যুবকের মাধ্যমে তিনি উঠে আসেন আলোচনায়। অন্যদিকে হঠাৎ করেই কাঁচা বাদাম বিক্রি করতে গিয়ে ভাইরাল হয়ে যান বাদাম কাকু। তবে দুজনেই কম সময়ে যথেষ্ট পরিচিতি পেয়েছেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁদেরকে ঘিরে ট্রেন্ড তৈরি হয়েছে।

রানু মন্ডল: লতাজির গাওয়া গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু। তারপর হিমেশ রেশমিয়ার মত বড় সংগীতশিল্পী এবং সঙ্গীত পরিচালক তাঁকে সুযোগ দেন বলিউডে। কিন্তু তারপরে হঠাৎ করে হারিয়ে যান রানু। বর্তমানে বিভিন্ন ইউটিউবারদের দৌলতে বিভিন্ন বেফাঁস মন্তব্য করে ভাইরাল হন তিনি। তবে এখন আবার তিনি ফিরে গিয়েছেন তাঁর সেই পুরনো ভাঙা বাড়িতে।

ভুবন বাদ্যকর: সোশ্যাল মিডিয়া মারফত ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন বীরভূমের এই বাদাম বিক্রেতা। কাঁচা বাদাম গানের তালে কোমর দুলিয়েছেন দেশ বিদেশের তারকারা। আজ তিনি একজন সেলিব্রিটি। কলকাতার বিখ্যাত হোটেলে গান গেয়ে এবং একটি মিউজিক সংস্থার অংশ হয়ে সহজেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন।

সহদেব ডিরডো : ‘বাচপান কা পেয়ার’ গানটি গেয়ে ভাইরাল হয়ে যায় ছত্রিশগড়ের এক স্কুল পড়ুয়া ছাত্র। তার গান বাদশারও ভালো লেগেছিল। তারা একসঙ্গে গানটির রিমিক্স তৈরি করেন। কিছুদিন আগেই দুর্ঘটনার সম্মুখীন হয় সহদেব। তার দুর্ঘটনার খবর পেয়ে আঁতকে উঠেছিলেন ভক্তরা। যদিও বর্তমানে অবশ্য সহদেব সুস্থ আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button