Connect with us

Entertainment

এবার কোরিয়ান ছবির নায়িকা হচ্ছেন এনা সাহা! ছবির সহ প্রযোজক হলেন জ্যাকি চ্যানের সহকারী

Published

on

বর্তমানে টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীরাই পা বাড়াচ্ছেন বলিউডে। এখন মুম্বাই থেকে ভালই কাজে ডাক আসছে টলিউডের অভিনেতা অভিনেত্রী দের। তবে এবার জানা গেল ভিন্ন পথে হাঁটতে চলেছেন টলিউডের অভিনেত্রী এনা সাহা। তিনি এমনিতেই টলিউডের কনিষ্ঠতম প্রযোজক।ইতিমধ্যেই দুটি ছবির প্রযোজনা করা হয়ে গেছে তার। আর এবার জানা গেল তিনি অভিনয় করবেন কোরিয়ান ফিল্ম এ।

একটি সর্বভারতীয় বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এনা জানিয়েছেন যে নতুন বছরে তিনি নিজেকে নতুনভাবে মেলে ধরতে চান। নিজের জীবনে তিনি নতুন অভিজ্ঞতা আনতে চান সেই জন্যেই কোরিয়ান সিনেমায় অভিনয় করা। ছবির সহ-প্রযোজক কিংবদন্তি অভিনেতা জ্যাকি চ্যানের সহকারী ইয়াং জান জিং। প্রায় ৭০টি ছবিতে তিনি অভিনেতার স্টান্টম্যান হিসেবে কাজ করেছেন। এনার বিপরীতে থাকবেন কোরিয়ার প্রথম সারির দুই নায়ক।

কেমন হতে চলেছে এই ছবির গল্প? জানা গিয়েছে এই ছবিতে এনা সাহা অভিনয় করবেন এক ভারতীয় রানীর চরিত্রে ফলে তাকে আলাদা করে ডাবিং করতে হবে না। তার মুখে হিন্দি সংলাপই শোনা যাবে। এমনকি জানা যাচ্ছে শুটিংয়ের 40% হবে ভারতে এবং 60 শতাংশ হবে কোরিয়াতে। জানুয়ারির শেষে চুক্তি সই করবেন এনা এবং ফেব্রুয়ারী থেকে শুরু হবে শুটিং।

নতুন বছরে এনার হাতে রয়েছে অনেক ছবির কাজ।আপাতত তিনি ব্যস্ত তাঁর পরের ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবিটি নিয়ে।নতুন বছরে এনা অভিনয় করতে চলেছেন ‘ডাক্তার কাকু’-র মতো তারকাখচিত ছবিতে। পরিচালনায় পাভেল। বাবা-ছেলের গল্প পর্দায় তুলে ধরতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-ঋদ্ধি সেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending