Tollywood

বাদামওয়ালি সেজে এনা সাহাকে বাদাম বিক্রি করতে গেল স্যান্ডি! তারপর কী হল? ভাইরাল স্যান্ডির নতুন ভিডিও

এই মুহুর্তে একজন জনপ্রিয় ইউটিউবার হয়ে উঠেছেন স্যান্ডি সাহা। পাশাপাশি অভিনেত্রী এনা সাহাও টলিউডের এবং দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। অভিনয় করার পাশাপাশি এবার প্রযোজনায় হাত পাকিয়েছেন এই নায়িকা।

সিনেমার প্রচার করার জন্য কলাকুশলীরা বিভিন্ন ধরনের সৃজনশীল পদ্ধতি প্রয়োগ করে থাকে। যত দিন যাচ্ছে তত আধুনিক শৈলীতে প্রচার করা হচ্ছে। বিভিন্ন সিনেমা প্রচারের জন্য নানা রিয়ালিটি শো এবং ধারাবাহিকেও অংশ নিয়ে থাকেন। এর পাশাপাশি অন্যান্য আরো অনেক অনুষ্ঠানে দেখা যায় তারকাদের।

সম্প্রতি একটা নতুন ধারা উঠে এসেছে ইউটিউবার এবং কনটেন্ট ক্রিকেটারদের সঙ্গে নিয়ে সিনেমা বা ওয়েব সিরিজ প্রমোট করা। ঠিক এই কাজটাই করলেন অভিনেত্রী এবং প্রযোজক এনা সাহা।

মাইকেল প্রথম প্রযোজিত সিনেমা আসতে চলেছে যার নাম চিনে বাদাম। ইতিমধ্যেই নামটির সঙ্গে বহু দর্শক পরিচিত হয়ে গিয়েছে যার কারণ বিতর্ক। বিতর্ক সৃষ্টি হয়েছে সিনেমার অভিনেতা যশ দাশগুপ্তকে কেন্দ্র করে।

সিনেমা মুক্তির মাত্র ৫ দিন আগে জলসা সিনেমা থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। সৃজনশীল সমস্যার কারণে এ সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন তিনি। সেই নয় একটি সংবাদ সম্মেলন করেন এনা সাহা এবং পরিচালক শিলাদিত্য মৌলিক।

শ্রদ্ধা জানিয়ে ছিলেন একজন কালো রংয়ের ছেলেকে নেওয়ায় আপত্তি জানিয়েছিলেন যশ। তিনি সেটা শোনেননি বলেই এই কাণ্ড ঘটিয়েছে যশ দাশগুপ্ত। এনা সাহা রীতিমতো কেঁদে ফেলেছেন। এই ঘটনা নিয়ে তিতবিরক্ত হয়ে উঠেছে সাধারণ মানুষ।

এবার ইউটিউবার স্যান্ডি সাহাকে দেখা গেলো এই সিনেমার পাশে। প্রচার করতে এসেছিলেন তিনি। বরাবর নিজের অভিনব কায়দায় সকলকে মুগ্ধ করেন এবং বিনোদন দিয়ে থাকেন স্যান্ডি সাহা।এবার বাদামওয়ালি সেজে এনা সাহার কাছে বাদাম বিক্রি করতে গেলেন তিনি। পরে জানা যায় এটা পুরোটাই সিনেমার প্রচারের অংশ ছিল।

সৌ; TOLLY TALES.COM

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button