Entertainment

সৌরভকে বিয়ে করতে চেয়েছিলেন দেবলীনা কিন্তু আটকেছিলেন বাবা! দাদাগিরির মঞ্চে এ কী বলে ফেললেন উত্তম কুমারের নাতবউ?

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হয়ে উঠেছে দাদাগিরি। দেখতে দেখতে এর নবম সিজন অবধি এসে গেলো। বরাবর সঞ্চালনার দায়িত্বে থেকেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ক্রিকেটের ২২ গজের পিচ যেমন সামলেছেন তেমনই দাদাগিরির মঞ্চ সমানভাবে কাঁপিয়ে দিয়েছেন তিনি।

পাশাপাশি প্রতিযোগিদের উপস্থিতি এবং তাদের সঙ্গে দেদার আড্ডা এই শোয়ে অন্য মাত্রা এনে দিয়েছে। সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি উপস্থিত হতে দেখা যায় বিভিন্ন জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। ফুল এপিসোড সেই পর্ব আরও জমে ওঠে।

তেমনই একটি সেলিব্রিটি এপিসোডে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন টলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দেবলীনা কুমার। দেবলীনা জানিয়েছিলেন যে তার বাবা দেবাশীষ কুমার তাকে এই কথাটি সকলের সামনে বলতে বারণ করলেও তিনি একটা কথা প্রকাশ্য বলতে চান।

সেই বিশেষ কথাটি হলো ছোট থেকেই সৌরভ গাঙ্গুলীকে বিয়ে করতে চেয়ে ছিলেন তিনি। বয়সের পার্থক্য যদি আরেকটু কম হতো তাহলে অবশ্যই সেই চেষ্টা থেকে থামতেন না।

এমন কথা শুনে খুব মজা পেয়েছেন সৌরভ। দাদার সঙ্গে এদিন দেবলীনার খুনসুটি সবার খুব ভালো লেগেছে। তাই এই পর্বটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button