Deblina Kumar: লক্ষ্মী পুজোর দিনও জিন্স টপ পরে লক্ষ্মীর পুজো, ‘আজকের দিনেও কি একটু শাড়ি পরতে পারতে না?’, উত্তম কুমারের নাতবৌএর ওপর বেজায় চটলো নেটিজেনরা!

বাংলা অভিনয় জগতের এখনকার একজন জনপ্রিয় নাম হলো দেবলীনা কুমার। যিনি হলেন বাংলার মহানায়ক উত্তম কুমারের নাতবৌ অর্থাৎ অভিনেতা গৌরব চ্যাটার্জির স্ত্রী। যিনি একজন অভিনেত্রীর পাশাপাশি একজন নৃত্যশিল্পীও। তার একটি নাচের স্কুল রয়েছে যেখানে সরস্বতী পুজো এবং লক্ষ্মীপূজো দুটোই ধুমধাম করে পালন করা হয়।

প্রসঙ্গত বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা যেতে না যেতেই চলে এসেছে আজকে লক্ষ্মীপুজো। আর এই কোজাগরি লক্ষ্মী পূজো প্রতিটি বাঙালির বাড়িতেই হয়ে থাকে। সেই একইভাবে অভিনেত্রী দেবলীনাকে দেবী লক্ষ্মীর আরাধনা করতে দেখা গেলো।অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তার বাড়ি এবং নাচের স্কুলের লক্ষ্মী মায়ের আরাধনার ভিডিও। যা দেখে প্রশংসার সঙ্গে সঙ্গে সমালোচিত হয়েছেন তিনি।

প্রসঙ্গত অভিনেত্রী তার ইনস্টাগ্রামে স্টোরিতে দিয়েছেন বাড়ির লক্ষ্মীপূজোর ভিডিও। আর তারপরেই দিয়েছেন নাচের স্কুলের মা লক্ষ্মীর আরাধনার ভিডিও। যেখানে মা লক্ষ্মীকে বরণ করছেন অভিনেত্রী পরনে রয়েছে তার সাদা রংয়ের টপ এবং নীল রঙের জিন্স।আর তাই দেখেই সমালোচনায় মোজেছে নেটিজেনরা। অনেকেই বলছেন যে আজকে বাঙালির লক্ষ্মীপূজো আর তিনি শাড়ি না পড়ে জিন্স টপে রয়েছেন। আজকের দিনেও কি একটু শাড়ি পরা যেত না।

কিন্তু অভিনেত্রীকে তার আগেই দেখা গেছে শাড়ি পড়ে বাড়ির পুজোয় লক্ষ্মী মায়ের আরাধনা করতে। তাই আবার একাংশ বলছে যে বাড়ির পুজোয় শাড়ি পরে মা লক্ষ্মীর পুজো করলেও তার নাচের স্কুলে সেই জিন্সটপ পরেই পূজা করছেন তাহলে কি তিনি নাচের স্কুলের পুজোকে অতটা গুরুত্ব দিচ্ছেন না!

Back to top button