পরনে নেই এক টুকরো সুতো! বিছানায় চাদর দিয়ে শ’রীর ঢেকে রেখেছে দেবচন্দ্রিমা! ভিডিও করল কে?

সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে ধরা দিলেন টলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। পাঁচ দিনের সাগর ভ্রমণ ট্রিপে বেশ মন মজেছে অভিনেত্রীর। সাগরপারের খোলা জানলার সামনে তাঁর ঘুম ভাঙা রূপে থমকেছেন অনুরাগীরা। অভিনেত্রীর খোলা কাঁধ যেন উষ্ণতা ছড়াচ্ছে ডিসেম্বরেও! আর তার সঙ্গেই চড়ছে জল্পনার পারদ! অনুরাগীদের প্রশ্ন, সাগর ভ্রমণে কী একাই ছিলেন দেবচন্দ্রিমা? তাহলে ক্যামেরার ওপারে কে?

টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। ব্যস্ত শিডিউলে দুই-এক দিনের ছুটি পেলেই এদিক ওদিক বেড়িয়ে পড়েন নায়িকা। বলাই বাহুল্য তাঁর পায়ের তলায় সর্ষে। সম্প্রতি পাঁচ দিনের সাগর ভ্রমণে বেড়িয়েছিলেন অভিনেত্রী। মুম্বাই, গোয়া, লাক্ষাদ্বীপ হয়ে ফিরেছেন গন্তব্যে। তবে ট্রিপ চলাকালীন তার কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দেবচন্দ্রিমা। আর সেই ছবি, ভিডিয়ো দেখার পরেই শুরু কানাঘুষো।

হোয়াইট ওভারসাইজ শার্ট ও হালকা মেক আপ লুকে বিচ জুড়ে ছুটে বেড়াচ্ছেন অভিনেত্রী। চোখে সানগ্লাস, চুলে পনি টেল আর ভীষণ ক্যাজুয়াল ভ্যাকেশন লুক। ‘ডিয়ার জিন্দেগির’ আলিয়া ভাটের মতো সমুদ্রের জলে রীতিমতো ছোটাছুটি করতে দেখা যায় তাঁকে। যার ক্যাপশনে লেখা ‘লাভ ইউ জিন্দগি’। আবার অন্য একটি ছবিতে সান বাথ নিতেও দেখা যায় দেবচন্দ্রিমাকে।

একটি ছবিতে রাতের আলো আঁধারিতে জানলার ধারে বসা দেবচন্দ্রিমার হট বোল্ড লুক চড়িয়েছে পারদ। তার মধ্যে অভিনেত্রীর খোলা চুল আর আলগা ঠোঁটের হাসি জুড়লো বাড়তি রহস্য। ছবির কমেন্টস সেকশন জুড়ে অনুরাগীদের একটাই প্রশ্ন, দেবচন্দ্রিমার সঙ্গে কে? কার সঙ্গে দিবারাত্র কাটছে অভিনেত্রীর? তবে কী আবারও প্রেম করছেন দেবচন্দ্রিমা? কার সঙ্গে? জানতে উন্মুখ সকলেই।

প্রসঙ্গত, অভিনেতা রিজওয়ানের সঙ্গে ব্রেকআপ-এর পর থেকে অন্য কোনো সম্পর্কের দিকে পা বাড়িননি অভিনেত্রী। বারংবার সাক্ষাৎকারে এটাই বলেছেন, যখন সময় হবে তখন ঠিকই বিয়ের পিঁড়িতে বসবেন।

Back to top button