Bollywood

১৫ কোটির ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ১২ দিনেই ২০০ কোটি ছুঁলো, কত পারিশ্রমিক পেলেন অনুপম, মিঠুনরা?

বক্সঅফিসে জমিয়ে ব্যবসা করছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত সিনেমা কাশ্মীর ফাইলস। সিনেমাটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে এর বিষয়বস্তুকে কেন্দ্র করে।

কাশ্মীরি হিন্দু পণ্ডিতদের দেশ থেকে তাড়িয়ে দেওয়া এবং সেই সময়ে তাদের উপর হওয়া অত্যাচারের কাহিনী ফুটে উঠেছে এই গল্পে। অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশী প্রমুখ তারকারা। প্রথম দিনেই প্রায় সাড়ে ৪ কোটি লাভ করেছিল সিনেমাটি। আর এবার ২০০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেললো।

দক্ষিণী ছবির মত বিগ বাজেটের ছবি না হয়েও যেভাবে দর্শকের মনে সাড়া ফেলেছে সেটাই একটা ছবি সবচেয়ে বড় সাফল্য। তবে সিনেমা থেকে ঠিক কত টাকা লাভ করলেন অভিনেতারা? জানা গেছে যে ছবিতে অভিনয়ের জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অনুপম খের।

অন্যদিকে মিঠুন নিয়েছেন দেড় কোটি টাকা। পরিচালক বিবেক অগ্নিহোত্রী স্ত্রী এবং এই সিনেমার অন্যতম অভিনেত্রী পল্লবী যোশী পেয়েছেন ৫০-৭০ লক্ষ। বিবেক অগ্নিহোত্রী এই সিনেমার পরিচালনার জন্য ১ কোটি টাকা পেয়েছেন।

সিনেমা সমালোচক এবং দর্শক সকলেই সিনেমার বহুল প্রশংসা করেছেন। বলিউডের একাধিক অভিনেতারা নিজেদের মত প্রকাশ করেছেন এই সিনেমাকে কেন্দ্র করে। তবে খুব বেশী তারকারা এ বিষয়ে মুখ খোলেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button