Bollywood

‘আমি অভিনেত্রী নিয়ে সিনেমা বানাই,তারকা লাগবে না’, ড্রামা কুইন কঙ্গনাকে সাফ জানিয়ে তাকে বাস্তবে ফেরালেন বিবেক অগ্নিহোত্রী!

বলিউডের এই মুহুর্তের গরম গরম আলোচনা চলছে সিনেমা কাশ্মীর ফাইলসকে নিয়ে। একসময়ে সিনেমার পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সিনেমার প্রশংসা করেছিলেন নায়িকা। এমনকি এই ছবি নিয়ে বলিউডের বাকি তারকারা কেন মুখ খুলছেন না সেই প্রশ্ন করেছিলেন তিনি। এবার শোনা গেল নায়িকাকে নিজের ছবিতে নিতে রাজি নন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

সূত্রের খবর অনুযায়ী বিবেক তাঁর আগামী ছবির জন্য নায়িকার সাথে কথা বলেছিলেন। অনেক আলোচনাও নাকি হয়েছিল। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিবেক জানিয়েছেন এটা একেবারেই গুঞ্জন।

এর কোনো সত্যতা নেই। বিবেক বলেছেন তাঁর ছবিতে তারকাদের প্রয়োজন নেই। তিনি অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ছবি তৈরি করেন। বিবেক জানিয়েছিলেন ১২ বছর আগে সিনেমা দুনিয়ায় পা রাখার সময় তিনি ঠিক করে নিয়েছিলেন নিজের মত ছবি বানাবেনে। বিষয়বস্তু দেখে লোক ছুটে আসবেন। কোন তারকা সেই সিনেমায় আছে তা সিনেমার ইউএসপি হবে না।

1990 সালে কাশ্মীরে কাশ্মীরি পণ্ডিতদের অত্যাচার করে তাড়িয়ে দেওয়া হয় এ ঘটনার উপর ভিত্তি করে সম্প্রতি সিনেমা বানিয়েছেন বিবেক। সিনেমার সমালোচক থেকে সাধারণ মানুষ সকলেই মেতেছেন এর প্রশংসায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button