Bollywood

Imran Hashmi: তিনি “সিরিয়াল কিসার” তবু ভয় পেয়েছিলেন এই নায়িকাকে চু’মু খেতে! পাছে কন্ট্রোল হারিয়ে ফেলেন এটাই কি ছিল ভয়?

গ্ল্যামার দুনিয়া মানেই বেশ রসের খবর। আর তা রসিয়ে পড়তে আরো ভালোবাসে সাধারণ মানুষ। বিভিন্ন সিনেমা বিভিন্ন চরিত্র কাজ করে একজন অভিনেতা বা অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠেন। তবে কোনো এক বিশেষ চরিত্র তার ছাপ রেখে যায় দর্শকদের মাঝে।

এমনই এক জনপ্রিয় অভিনেতা হলেন ইমরান হাশমি। বলিউডের অভিনেতাকে চেনে না এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না। কেউ কেউ অনেক সিনেমা করে ও দর্শকদের প্রিয় পাত্র-পাত্রী হতে পারে না আর কেউ হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেই নিজের জাত চিনিয়ে দেয়। ইমরান হলেন দ্বিতীয় দলের অভিনেতা।

Ishq Sufiyana - Song (The Dirty Picture) Ft. Emraan Hashmi, Vidya Balan -  YouTube
এই বলিউড দুনিয়ায় একসময় দাপিয়ে অভিনয় করেছেন তিনি। আজ যদিও আর খুব বেশি অভিনয় করেন না তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তিনি ছিলেন স্টেরিওটিপিক্যাল চরিত্র। সিরিয়াল কিসার হিসেবেই চেনে তাকে মানুষ। বেশিরভাগ সিনেমাতেই তার চরিত্র ছিল সাহসী, উ’ষ্ণ দৃশ্যে ভরা যেগুলো দেখতে হতো লুকিয়ে।

এমন চরিত্রে একের পর এক কাজ করতে করতে একসময় এই চরিত্রগুলি তার নখদর্পণে এসেছিল। তবুও তিনি নাকি এমনই এক দৃশ্যে ভয় পেয়েছিলেন অভিনেত্রী বিদ্যা বালানের সঙ্গে কাজ করতে। কেনো?

Vidya Balan and Emraan Hashmi strike hot on Stardust cover - Bollywood Garam
এই নায়িকা ইমরানের সঙ্গে ডার্টি পিকচার সিনেমায় প্রথম কাজ করেছিলেন। নাম থেকে স্পষ্ট সিনেমা একটু অ্যাডাল্ট। তাই বেশ কিছু অন্ত’র’ঙ্গ দৃশ্য ছিল। ছিল ইমরান হাশমির সঙ্গে বেশ কিছু উত্তেজক দৃশ্য। একাধিক দৃশ্যে অভিনেত্রীর ঠোঁটে ঠোঁট রেখে গভীর চু’মু খেতে হয়েছে ইমরানকে।

Emraan Hashmi & Vidya Balan Couple Wallpaper Download - Hamari Adhuri  Kahani Emraan Hashmi And Vidya Balan - 960x606 Wallpaper - teahub.io
আর এসব করতে গিয়ে অভিনেতা মনে করতেন হয়তো এবার পারিশ্রমিক কাটা যাবে তার। আসলে এই সিনেমার প্রযোজক ছিলেন বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। স্বামীর সামনে স্ত্রীকে অন্য পুরুষ চু’মু খাচ্ছে এটা দেখতে কার ভালো লাগে? কিন্তু সিনেমার খাতার এটা করতেই হয়েছে। আর ইমরানের এই কথাটা পরবর্তীকালে স্বীকার করেছেন বিদ্যা বালান নিজেও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button