Bollywood

ছিঃছিঃ, নিজের স্বামী নামী অভিনেতা অক্ষয় কুমারকে ‘মা’ল’ বলে ডাকলেন বৌ টুইঙ্কেল খান্না! হইচই সোশ্যাল মিডিয়ায়

মানুষ হিসেবে অভিনেত্রী এবং বলিউড অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না বরাবরই সোজাসাপ্টা। সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাঁর সঙ্গে স্বামীর অক্ষয়ের ব্যান্টার চলতেই থাকে। কিন্তু এবার এমন কী বললেন যে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি হলো? আসলে স্বামীকে নিজের মা’ল বলে উল্লেখ করেছেন টুইঙ্কেল। তারপরেই দানা বাঁধলো গন্ডগোল। যদিও অনেকেই বলছেন তিনি এমনটা বলতেই পারেন কারণ স্বামী তাঁরই। কিন্তু ঠিক কী কারণে এমনটা বললেন নায়িকা?

অক্ষয় কুমারের একটি ছবি শেয়ার করেছেন তাঁর স্ত্রী। ছবিতে নীল শার্ট আর সাদা প্যান্ট পরে রয়েছেন অক্ষয়। নায়কের কাঁচাপাকা চুল সাদা দাড়ি নজর কেড়েছে। ছবি শেয়ার করার সঙ্গে ক্যাপশনে নায়িকা লিখেছেন ‘আমার মা’লের বয়স বাড়ছে হুইস্কির মতো’! এরপরে তিনি আবার জিজ্ঞেস করেন এই ব্যাপারে বাকিদের কি মত? এতে নেটিজেনদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন নায়িকা। আসলে সাধারণভাবে মাল শব্দটি জড় বস্তুর ক্ষেত্রে ব্যবহার করা হয়। তবে কোনো মানুষের ক্ষেত্রে এই শব্দটি ব্যবহার করা হলে তা তার জন্যে যথেষ্ট অসম্মানজনক বলেই মনে করা হয়। নায়িকা যে কোনোভাবেই তাঁর স্বামীকে অসম্মান করেনি তা স্পষ্ট। তিনি শুধুমাত্র মজার ছলে এমনটা লিখেছেন। কিন্তু এটি লিখতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেইসঙ্গে ভাইরাল হয়েছেন টুইঙ্কেল নিজেও।

সোশ্যাল মিডিয়ায় এভাবে বিশ্ববাসীর কাছে নিজের স্বামীকে মা’ল বলে পরিচয় দেওয়ায় ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এই শব্দটি অত্যন্ত নিম্ন রুচির পরিচয় দেয়। সেক্ষেত্রে এত বড় মাপের নায়িকা হয়ে কী করে নিজের প্রতিষ্ঠিত স্বামীকে এভাবে পরিচয় দিলেন তিনি, সেটা নিয়েই উঠছে প্রশ্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button