Bollywood

তারক মেহেতা কা উলটা চশমা খ্যাত ববিতা জি পড়লেন মহা বিপদে, এখনই তাকে করা হতে পারে গ্রেফতার!

সোনি স্যাব চ্যানেল এর বিখ্যাত সিরিয়াল হলো তারক মেহতা কা উল্টা চশমা যা ভারতে 14 বছর ধরে চলে আসছে। ইতিমধ্যেই এই সিরিয়ালটি রেকর্ড করে ফেলেছে সবচেয়ে বেশিদিন ধরে চলা ভারতীয় সিরিয়াল হিসেবে। এখনো পর্যন্ত এই সিরিয়ালের ভিউয়ার্শিপ একটুও কমেনি। জেঠালাল দয়া ভাবী, নাট্টু কাকা, ববিতা জি, তারক মেহেতা সহ একাধিক সিরিয়ালের চরিত্র এখন ভারতীয়দের ঘরের নাম হয়ে গেছে।

তবে এবার জানা যাচ্ছে ববিতা জি ওরফে বাঙালি মেয়ে মুনমুন দত্ত পড়েছেন মহা বিপদে। তাকে এখন যে কোন সময় গ্রেপ্তার করা হতে পারে। এর কারণ তিনি ইউটিউবে নিজের একটি ভিডিওতে জাতি বৈষম্য মূলক একটি মন্তব্য করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন যে আমি ইউটিউবে ভিডিও করতে এসেছি তাই আমি নিজেকে সুন্দর দেখাতে চাই কোন ভাঙ্গি দেখাতে চাইনা। তার এই ভাঙ্গি কথাটি জাতি বৈষম্যমূলক অশা’লীন শব্দ হিসেবে গণ্য হয়েছে এবং তারপরেই রাজস্থান উত্তরপ্রদেশ সহ বিভিন্ন জায়গা থেকে তার নামে কেস ফাইল করা হয়।

তিনি সুপ্রিমকোর্টের কাছে আবেদন করেছিলেন যাতে তার বিরুদ্ধে হওয়া সমস্ত মামলা বন্ধ করা হয় কিন্তু সুপ্রিম কোর্ট তার আবেদন খারিজ করে দিয়েছে। এরপর হিসারের স্পেশাল কোর্টে এই মামলার শুনানি হয় এবং সেখানেই মুনমুনের অন্তর্বর্তীকালীন জামিন স্থগিত করে দেওয়া হয়। তার ভক্তরা গোটা ঘটনায় তার ওপর যথেষ্ট ক্ষুব্ধ এবং তারাই টুইটারে হ্যাশট্যাগ অ্যারেস্ট মুনমুন দত্ত বলে ট্রেন্ড তৈরি করেছিলেন।যদিও গোটা ঘটনায় সোশ্যাল মিডিয়ায় এসে ক্ষমা চেয়েছিলেন মুনমুন দত্ত কিন্তু বিপদ তার পিছু ছাড়ল না। এখন তার গ্রেফতার হওয়া শুধু সময়ের অপেক্ষা, হয়তো আর কয়েক ঘন্টার মধ্যেই তাকে যেতে হবে জেলে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button