Actress Bo’ld Video: পরনে রাত পোশাক, সেটাও তুলে গো’পনা’ঙ্গ প্রদর্শন! নিজেই নিজের স্ত’নের উপর বোলাচ্ছেন হাত! চমকে দেবে তাবড় তাবড় প’র্ন’স্টা’রকে

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হওয়াটা কঠিন নয়। যে কোনো কিছু এমন করুন যেটা আর বাকি পাঁচজনের কাছে আকর্ষণীয় এবং অবাক করে দেওয়ার মতো লাগে আর দেখুন রেজাল্ট। পাঁচ মিনিটও লাগবে না ভাইরাল হতে। এমনই জাদু এই নেট দুনিয়ার।

তাই যাদের হাতে স্মার্ট ফোন আছে তাদের কাছে প্রতি মুহূর্তেই আসতে থাকে এমন হাজার হাজার ভিডিও যার কোনোটা অবাক করে আবার কোনোটা হাসিয়ে দেয় বা কাঁদিয়ে দেয়। আবার নিজেদের ভাইরাল করার পন্থাও আছে অনেক। নাচ, গান বা অন্য বিরল প্রতিভা তো আছেই। কিন্তু সম্প্রতি আরো একটি নতুন ট্রেন্ড যুক্ত হয়েছে। যে যত বেশি নিজেকে প্রদর্শন করবে সে তত বেশি ভাইরাল হবে। প্রদর্শনের অর্থ শ’রী’র মেলে ধরা।

আকছার এমন অনেক অ’শ্লী’ল ভিডিও আজকাল ছোট থেকে বড় সবাই দেখে ফেলছে। কেউ কেউ ভাইরাল হতে গিয়ে শালীনতার সীমা অতিক্রম করছে। হাজার কটু কথা শুনেও কাজ থামাচ্ছে না তারা। এমনই এক নারী এই সুন্দরী। তার এই ভিডিও দেখে বোল্ড আউট ছেলেরা।

নাম সোফিয়া আনসারি। কালো লেস লাগানো মেরুন রঙের একটি ডিপ নেক কাটের ছোট্ট নাইট ড্রেস রয়েছে তার পরনে। তাতেই নাচ করছেন সোফিয়া। নেকলাইন থেকে উঁকি মারছে তার ক্লি’ভেজ। নিজেই নিজের স্ত’নের উপর হাত বুলিয়ে করছেন নাচ। তার এই পোশাক আর অঙ্গভঙ্গি দেখে লোকজন বলছে এলো নতুন উরফি জাভেদ।

এখানেই শেষ নয়, নাচ করতে করতে উপরে তুলে ধরলেন নিজের ওই বিশেষ পোশাক। বেরিয়ে গেলো গো’পনা’ঙ্গ। উষ্ণতার পারদ আরও অনেক বেশি চড়িয়ে দিলেন এই সুন্দরী। এখন তিনি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন। কেন আর কীভাবে সেটা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button