Bollywood

Model Mysterious Pregnancy: সন্তানের বাবা কে? জানেন না হবু মা! হোটেলে এই মডেল রাত কাটিয়েছেন একদল খেলোয়াড়ের সঙ্গে

সমাজ মাধ্যমে একের পর এক আগুন ধরানো পোস্ট করে চলেছেন তিনি। তাই আলোচনায় উঠে আসতে খুব বেশি সময় লাগলো না তার। এবার আলোচনায় উঠে এলেন এক অন্য কারণে যেটা সম্পূর্ণই তার ব্যক্তিগত।

যার সম্পর্কে কথা হচ্ছে তিনি হলেন আলিজা জেন। জানিয়েছেন তিনি সন্তানসম্ভবা। একজন নারী সম্পূর্ণতা লাভ করে মাতৃত্বের স্বাদ অনুভব করার পর। এই স্বাদ একান্তই ব্যক্তিগত। আর এতে নতুন কিছু নেই। বিদেশে যেহেতু এখনও সন্তানের লিঙ্গ নির্ধারণ বৈধ তাই এই মডেল জেনে ফেলেছেন তার সংসারে আসতে চলেছে এক কন্যা সন্তান।

এ পর্যন্ত যাবতীয় খবরটি ছিল আনন্দের। কিন্তু এখানেই রয়েছে বিরাট এক রহস্য। এই মডেলের কাছে যদিও তার কন্যা সন্তান ভগবানের আশীর্বাদ। বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করেছেন এই বিদেশী মডেল। লিখেছেন মেয়েকে কবে দেখবেন আর অপেক্ষা করতে পারছেন না।

মেয়ের জন্য দুটি নাম ভেবে রেখেছেন তিনি। কিন্তু কোন নামটা আসলে দেবেন সেটা ঠিক করতে পারছেন না আর তাই নিজের অনুরাগীদের সাহায্য চেয়েছেন আলিজা। আরেকটি পোস্টে তিনি লিখেছেন জীবনের সবথেকে খারাপ বছরে সবথেকে বড় আশীর্বাদটা পেয়েছেন তিনি।

এবার আসা যাক রহস্যের বিষয় নিয়ে। হবু সন্তানকে নিয়ে অনেক কথা বললেও কে তার বাবা এই নিয়ে কোন কথা বলছেন না মডেল। এখানেই তৈরি হয়েছে রহস্য। আসলে বলবেন কীভাবে কারণ সন্তানের বাবাকে সেটা এই মডেল নিজেই জানেন না।

হ্যাঁ, মডেল দাবি করেছেন কোন এক রাতে সাতজন বাস্কেটবল খেলোয়াড়ের শয্যাসঙ্গী হয়েছিলেন তিনি। তারপরেই প্রেগন্যান্ট হয়ে পড়েন। ওই সাত জন খেলোয়াড় আমেরিকার ন্যাশনাল বাস্কেটবল অ্যাসোসিয়েশন লীগ খেলেন। মডেলের দাবি সাতজনের মধ্যে কোন একজন তার সন্তানের বাবা।

২০২০ সালে একই রকম দাবি করেছিলেন তিনি। তখন বলেন ফিনিক্স সান স্টার দলের বেশ কয়েকজন বাস্কেটবল খেলোয়াড়ের সঙ্গে রাত কাটিয়েছেন। সেই অ’ন্তর’ঙ্গ মুহূর্তের ভিডিও পোস্ট করবেন তিনি এটাও বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button