Ekka Dokka: “নারীশক্তি নিয়ে গলা ফাটালেও ডিভোর্সী, বিধবা মেয়েদের ভালো চোখে দেখে না সমাজ”! এতদিন পর রাধিকা প্রেগন্যান্ট হতেই লড়াই লাগলো তার চরিত্র নিয়ে

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম আলোচিত সিরিয়াল হলো এক্কা দোক্কা। নানা সময়ে সিরিয়ালে এসেছে নানা টুইস্ট। আর তার জেরেই মাঝে মধ্যেই ভোল পাল্টে ফেলছে এই গল্প। শুরু থেকে রাধিকা আর পোখরাজ নিয়ে শুরু হলেও এখন গল্পে এসেছে রঞ্জাবতী আর ডাক্তার অনির্বাণ গুহ।

এই দুই চরিত্র আসার পর থেকেই গল্প পাল্টে গেছে। সেই সঙ্গে ভাগ হয়ে গেছে দুই নায়ক নায়িকার ফ্যান। কেউ রাধিকাকে কটাক্ষ করছে আবার কেউ পোখরাজকে কটাক্ষ করেই যাচ্ছে। কারুর মতে অনির্বাণের সঙ্গে মানাচ্ছে রাধিকাকে আর কেউ বলছে রাধিকা নয়, রঞ্জাবতী পোখরাজের যোগ্য।

কিন্তু এর মধ্যে এসেছে এক নতুন টুইস্ট। এটা কেউ ভাবেনি আগে যে হতে পারে। সেটা হলো রাধিকা আর পোখরাজের অশান্তি থেকে ডিভোর্স হয়ে গেছে। তারপর অনেকটা সময় তারা একা আছে। সেখান থেকে হঠাৎ জানা গেলো রাধিকা মা হতে চলেছে। আর সেই জায়গায় প্রশ্ন উঠলো বাবা কে?

তবে এই নিয়ে দ্বিধাবিভক্ত দর্শক। অনেকেই রাধিকার পক্ষে কথা বলেছে। তাদের দাবি, “রাধিকা pregnant হয়ে অন‍্যায় করেছে? অপরাধ করেছে? কিভাবে Dr Guha?” তাদের দাবি সে মা হতে চলেছে আর সেটা হয়ে থাকলে বাচ্চার বাবা অবশ‍্যই পোখরাজ। তাই তাদের প্রশ্ন রাধিকার অপরাধ কোথায়? কিন্তু রাধিকার প্রেগন্যান্সি নিয়ে যথেষ্ট সংশয় আছে। আর এই নোংরামিগুলোর জন্য লীনা গাঙ্গুলিকে দায়ী করেছে। কিন্তু কেউ কেউ বলছে উনি হয়তো সমাজে ডিভোর্সী, বিধবা, একা থাকতে চাওয়া মেয়েদের কষ্টগুলোকে দেখাতে চাইছেন। তাদের দাবি, যতই আমরা মুখে ‘আধুনিক’ হয়েছি, নারীশক্তি নিয়ে গলা ফাটালেও ডিভোর্সী, বিধবা মেয়েদের ভালো চোখে দেখে না সমাজ।

Back to top button