Bollywood

Ho’t Model Shweta: গ্ল্যামারাস যৌ’বনে অবাধ্য ইশারা! অ’ন্তর্বা’সের মধ্যে দিয়ে উঁকি মারছে সুডৌল স্ত’ন! “বুকের ভিতর জ্বলছে আগুন”, মডেলের ছবি দেখে লিখতে বাধ্য হলো পুরুষ ভক্তরা

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি। সাহসী হওয়ার তকমা আগেই পেয়েছেন তিনি। তবে এবার এমন খোলামেলা ছবি পোস্ট করলেন যে লজ্জায় চোখ ঢাকতে বাধ্য হল সবাই।

মাঝে মাঝে চোখে পড়ে বেশ কিছু সাহসী অভিনেত্রী এবং মডেলের ছবি। সেই সাহসে অভিনেত্রী এবং মডেলের মধ্যে জায়গা করে নিতে পেরেছেন এই মডেল। তার সুগঠিত ফিগার কখনোই নজর কেড়ে নিতে ব্যর্থ হয়নি পুরুষ ভক্তদের। এবারও ঠিক তেমনটি হলো।

পরনে তার নুডলস স্ট্র্যাপ। অনাবৃত শরীরে যৌ’বন উপচে পড়ছে। হালকা গোলাপি রঙের অ’ন্তর্বা’সে সে’ক্সী লাগছে তাকে। সোশাল মিডিয়ায় আগুন লাগিয়ে দেওয়ার কোন সুযোগ মিস করেন না শ্বেতা। বেশিরভাগ সময়ই এই মডেলকে দেখা যায় একেবারে সাদামাটা লুকে। সম্পূর্ণটাই তার পেশার তাগিদে।

কিন্তু এবারে স্পষ্ট ক্লিভেজ, নিতম্বে নজর কেড়ে নিলেন এই কমবয়সী মডেল। টলিউডের সব থেকে সে’ক্সী সুন্দরীদের তালিকায় রয়েছেন তিনি এমনটা বলাই বাহুল্য। শুধুমাত্র সাহসী অভিনেত্রীর তকমা ছেড়ে দিয়ে তিনি এখন হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

তার লাস্যে ভরা শরীর রাতের ঘুম কেড়ে নেবে পুরুষদের এমনটা বলাই যায়। মাখনের মতো চকচকে শরীরে মেয়েদের কাছে রীতিমতো ঈর্ষণীয় হয়ে উঠেছেন শ্বেতা। বোল্ড এন্ড বিউটি এই দুটি রূপ রয়েছে একই অঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button