Kasauti Zindagi Ki: ষ্টার প্লাস-এর কালজয়ী ‘কসৌটি জিন্দেগি কি’ এবার বাঙালি দর্শকদের জন্য! খুব তাড়াতাড়ি আসছে জলসায়! খলনায়িকা হচ্ছেন টলিউডের এই সুন্দরী

ষ্টার প্লাস-এর হিন্দি সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি’র কথা মনে পড়ছে? ২০০১ -এর সেই ধারাবাহিক একসময় দর্শকদের খুব প্রিয় ছিল। অন্যান্য ধারাবাহিকের মতোই বহু বিবাহ নিয়েই চলছিল এই ধারাবাহিক। প্রেম, বিবাহ নিয়েই নানান প্লট এনেছিল লেখক। ধারাবাহিকটি পরিচালনা করেছিলেন একতা কাপুর।

এই ধারাবাহিকে এখনকার দিনের নামকরা তারকারা অভিনয় করেছিলেন। তাঁরা প্রায় সকলেই এখন বড়পর্দায় অভিনয় করেন। এদের মধ্যে উল্লেখযোগ্য চরিত্র হল, সেজান খান (অনুরাগ বসু), শ্বেতা তিওয়ারি (প্রেরণা), উর্বশী ঢোলাকিয়া (কমালিকা বসু), কারণ সিংহ (শারাদ), রনিত রায়
(রিসার্ভ বাজাজ) প্রভৃতি।

এবার ‘কসৌটি জিন্দেগি কি’ বাংলাতে হতে চলেছে। থাকছে দর্শকদের প্রিয় নায়িকা। কমলিকার চরিত্রের বেছে নেওয়া হবে মনামী ঘোষ বা পার্নো মিত্রের মধ্যে একজন অভিনেত্রীকে। তবে কাকে দর্শক চান? সেই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদেরই সামনে।

আসলে এটি আর কিছুই নয়। একজন ‘কসৌটি জিন্দেগি কি’র দর্শক এই পোস্টটি করেন। এবং তিনি চান এই ধারাবাহিকের বাংলা রিমিকে হোক। আর সেখানেই কমলিকার চরিত্রে বেছে নেওয়া হোক মনামী ঘোষ,পার্নো মিত্র-এর মধ্যে একজন।

Kasautii Zindagi Kay - 2001 - Disney+ Hotstar
তিনি লেখেন, “টেলিভিশনের অন্যতম জনপ্রিয় টিভি সিরিয়াল KASAUTI ZINDAGII KI.এবং এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় আইকনিক ক্যারেক্টার ‘কমলিকা’। চরিত্রটির মুখ্য চরিত্র করেছিলেন তিনজন। উর্বশী এবং হিনা। ব্যাক্তিগতভাবে হিনাকে আমার বেশি পছন্দ। কমলিকার শেড, বোল্ডনেস, এক্সপ্রশনের যাদুতে দর্শকদের মাতিয়ে রেখেছিল। যদি এই সিরিয়ালটার বাংলা রিমেক আনা হয় তাহলে কমলিকার চরিত্রে কাকে দেখতে চাইবেন? আমি মনামী ঘোষ,পার্নো মিত্র।আপনার টা বলুন”।

Back to top button