উ’র্ফি সব পারেন! ২ টুকরো পিৎজা দিয়ে স্ত’ন ঢেকে সেটাও তুলে তুলে খেলেন! ‘চিড়িয়াখানা ওকে ছাড়া শূন্য’, খিল্লি নেট দুনিয়ার

তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। বলিপাড়ায় বিতর্কের অপর নাম এই মডেল-অভিনেত্রী। পোশাক থেকে শুরু করে সবকিছুকে ঘিরেই বিভিন্ন সময় খবরের শিরোনামে উঠে আসেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত উ’র্ফি জাভেদ। বিভিন্ন সময় নিজের পোশাকের জন্য কটাক্ষবিদ্ধ হন তিনি। কিন্তু নিজের স্টাইলে কোনও পরিবর্তন আনেননি তিনি।

সাহসী পোশাকে তিনি রীতিমতো নজর কেড়ে নেন সবার। যে কোনও কিছু দিয়েই পোশাক বানিয়ে ফেলতে পারেন উর্ফি। দড়ি থেকে শুরু করে বস্তা সব দিয়েই স্টাইলিশ পোশাক বানিয়ে ফেলার ক্ষমতা রয়েছে তাঁর‌। এই ভাইরাল তারকার অদ্ভুত ফ্যাশন সেন্স দেখে অবাক হন সবাই‌‌। উ’র্ফি জাভেদ মানেই উ’ষ্ণ’তা’র হাতছানি। তীব্র যৌ’ন উদ্দীপক পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে পারেন তিনি।

বো’ল্ড ফ্যাশন স্টেটমেন্টে সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন‌ই উত্তাপ বাড়ান এই তারকা। যে কোন‌ও কিছু দিয়েই পোশাক বানিয়ে ফেলতে পারেন তিনি। বলিউডে তাঁর ফ্যাশানকে টেক্কা দেওয়ার ক্ষমতা কারর নেই। কখনও তিনি গোটা শরীর জুড়ে থাকে কাঁচের টুকরো দিয়ে তো কখনও আবার গোটা শরীরে সেফটিপিন ঝুলিয়ে সোশ্যাল মিডিয়ায় আ’গু’ন ঝড়ান তিনি।

উল্লেখ্য, বলাই যায় বলিপাড়ায় ফ্যাশনের নতুন সংজ্ঞা হলেন উ’র্ফি। তাঁর ফ্যাশনেবেল পোশাকে অনেকেই মুগ্ধ হন আবার কটাক্ষকারীর সংখ্যাও নেহাত কম নয়। উ’র্ফির এহেন উদ্ভট সাজ দেখে বিতর্কও হয় যথেষ্ট। যদিও কোন‌ও কিছুকেই খুব একটা পরোয়া করেন না এই তারকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর আর‌ও একটি ভিডিও। যেখানে দেখা গেছে দু’টুকরো পিৎজা দিয়ে নিজের স্ত’ন যু’গ’ল ঢেকে রেখেছেন উ’র্ফি। সেই সঙ্গে হাতে ধরা পিৎজায় একেরপর এক কামড় দিয়ে চলেছেন। তাঁর এহেন পোশাক দেখে রীতিমতো হুঁশ উড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Back to top button