Bi’kini Bombshell: তার অ’র্ধন’গ্ন ফটোশুটে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বেড়েই চলেছে! লজ্জার সব সীমা ছাড়িয়ে গেলেন এই জনপ্রিয় নায়িকা! এই নায়িকার ইনস্টাগ্রাম ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে অহরহ ভাইরাল

সোশ্যাল মাধ্যমে বেশ অ্যাকটিভ দেখতে পাওয়া যায় বলিউড অভিনেত্রী সিমরন কৌরকে। প্রায়শই নিজের সব হ’ট ফটোশুট পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে দেন তিনি। তার এই ধরনের বো’ল্ড লুকের জন্য বেশ জনপ্রিয় সিমরন কৌর।কখনো অ’র্ধন’গ্ন পোশাকে উন্মুক্ত ব’ক্ষ নিজের ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়ে দেন।

তাকে কখনো বি’কি’নি’তে আবার কখনো খোলামেলা পোশাকে দেখা যায়। তার ভক্তকুল তাকে প্রশংসায় ভরিয়ে দেয় এই ছবি দেখে। তবে মাঝেমধ্যেই এই কারণে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। প্রায়শই তিনি খবরের শিরোনামে উঠে আসেন শুধুমাত্র তাঁর পোশাকের জন্য। তবে এবার তার ছবি সব কিছু অতিক্রম করে করে গেল।

সিমরন কৌরের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই ধরা পড়ে নানা ধরনের শ’রি’রী আবেদন মাখা ছবি, যা দেখে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনদের অনেকে। আর সেইসব ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় সিমরন কৌর।

simran1

সম্প্রতি, সিমরন কৌর এমনই কিছু ছবি দিয়েছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে, যেখানে একপ্রকার ন’গ্নভাবেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি।খোলা পিঠে ক্যামেরার দিকে পেছন ফিরে রয়েছেন অভিনেত্রী। শুধু গায়ে জড়িয়ে রয়েছে একটা গেরুয়া তোয়ালে।

simran2
অভিনেত্রীর এই বো’ল্ড ফটোশ্যুট নেট দুনিয়ার উষ্ণতার পারদ চড়িয়ে দিয়েছে।সিমরন কৌর-র এই ছবিতে প্রচুর লাইক এবং কমেন্ট এসছে। পোশাক বলতে শুধু অ’ন্তর্বা’স,কিন্তু উ’ন্মু’ক্ত ব’ক্ষযুগল। স্ত’ন ঢাকা হাত দিয়ে। সেই ভিডিয়ো তিনি আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

simran kaur
এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অনেক কমেন্টও ভেসে এসেছে তার মধ্যে একজন কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘তোমার কী জামাকাপড় নেই’, ‘আর কত নিচে নামবে?’ কেউ আবার লিখেছেন, ‘অবিলম্বে এই প্রোফাইল রিপোর্ট করে বন্ধ করানো উচিত’, ‘আমাদের দেশ বদলাচ্ছে’।

Back to top button