Bollywood

Arijit Singh: এত সুন্দর গানের প্রতিভা ছেড়ে এবার জিয়াগঞ্জে ভাতের হোটেল খুললেন অরিজিৎ সিং! মাত্র ৩০ টাকায় পাবেন থালি, সঙ্গে অরিজিৎয়ের অটোগ্রাফ, যাবেন নাকি?

অরিজিৎ সিং নামটি শুনলে গোটা ভারতবর্ষে যুব সম্প্রদায়ের আবেগ ভেসে ওঠে।তার সঙ্গীতের জাদুতে দেশ তথা বিদেশের বহু মানুষ মুগ্ধ। সেই বঙ্গসন্তান অরিজিত সিং এর কথাই এখানে বলা হচ্ছে। তবে এমনটা ভাবলে ভুল হবে যে তিনি তার এত সুন্দর গানের প্রতিভা ছেড়ে একটি হোটেল খুলেছেন! এই হোটেলটি তার বাবার।

প্রসঙ্গত অরিজিৎ সিং এর বাড়ি পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জে। এই ছোট্ট জায়গা থেকে উঠে আজ গোটা ভারতবর্ষে তার সুরেলা কন্ঠের কথা লোকের মুখে মুখে।

sanya-malhotra - Arijit Singh on composing music for 'Pagglait' - Telegraph  India
একটি সাধারন মধ্যবিত্ত ঘরের ছেলে সে। আজও জিয়াগঞ্জে গেলে অরিজিতের বাবার একটি হোটেল রয়েছে যার নাম ‘হেঁসেল’। এখানে সাধারণ মানুষের জন্য মাত্র ৩০ টাকায় খাবারের থালি পাওয়া যায়।

একদম সাধারন ভাবেই সাজানো হোটেলটি। যেখানে গেলে আপনি আপনার পকেট অনুযায়ী খাবার খেতে পারবেন।
সকলেরই জানা অরিজিত যত বড় মাপেরই গায়ক হোন না কেন, তিনি সবসময় একটা সাধারন জীবনযাপন করতেই ভালোবাসেন।


তাকে একাধিকবার দেখা গেছে মুর্শিদাবাদে নিজের স্কুটি চালিয়ে তার সন্তানদের স্কুলে নিয়ে যেতে। আবার কখনও নিজেই নিজের এলাকায় সাধারণের মতো স্কুটি চালিয়ে ঘুরে বেড়াতে। তিনি কখনোই নিজেকে একটা নামই মানুষ বলে মনে করেননি। এমন একজন গায়ক যারা দেশ-বিদেশে কোটি কোটি ভক্ত।যেখানে ভারতীয় গানের নাম ওঠে সেখানে তার নাম উঠে আসবেই।


এমন একজন দেশের জনপ্রিয় গায়ক হয়েও নিজেকে সবসময়ই মাটির মানুষ করে রাখতে পছন্দ করেন তিনি।। সেই আঁচই রয়েছে তার বাবার যে রেস্তোরাঁটা আছে সেটায়। বাইরে থেকে দেখলে একদমই সাধারন মানের একটি হোটেল ভিতরে গেলে সেখানে দেখতে পাওয়া যায় একাধিক কাঁচের টেবিল ও কাঠের চেয়ার। এখানে সাধারণ মূল্যের খাবার রয়েছে যা পকেট বাঁচাও বাঙালির জন্য যথেষ্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button