BREAKING: আটক করা হলো শাহরুখ খানকে!

শাহরুখ খানের ভক্তদের জন্য খুবই খারাপ খবর। বিমানবন্দরে হঠাৎ করে আটক করা হয়েছে বলিউডের কিং খান শাহরুখ খানকে। কিন্তু ঠিক কী ঘটেছিল?

জানা গেছে, দুবাই থেকে মুম্বাই বিমানবন্দরে পা রাখেন শাহরুখ। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে দেশে ফিরতেই শুল্ক বিভাগ আটক করে তাকে। পরে হেফাজতে নেওয়া হয় এই অভিনেতাকে। সেই সঙ্গে আটক করা হয়েছিল তার ম্যানেজারকে।

মুম্বাই বিমানবন্দরের কাস্টম বিভাগের চেকিং এর সময় আটক করা হয় শাহরুখ খানকে। কাস্টম বিভাগের অধিকর্তারা আটকান তাকে। এর কারণ হিসেবে বলা হয়েছে অভিনেতার কাছ থেকে বহুমূল্য ঘড়ি উদ্ধার করা হয়েছে যার দাম প্রায় ১৮ লক্ষ টাকা। এক নয় বরং একাধিক ঘড়ি ছিল তাতে।

ওই ১৮ লক্ষ টাকা মূল্যের ঘড়ির জন্য তাকে কাস্টম বিভাগে ৬.৮৩ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হয়েছে কিং খানকে বলে জানা গেছে। সূত্রের খবর অধিকর্তাদের সবরকম সাহায্য করেছেন অভিনেতা। যদিও ক্ষতিপূরণ মেটানোর পর শুল্ক দফতর অভিনেতা এবং তার ম্যানেজারকে ছেড়ে দেয়।

অভিনেতা দুবাইয়ের শারজাহতে ৪১তম আন্তর্জাতিক বইমেলায় অংশগ্রহণ করতে গিয়েছিলেন। শনিবার সেখান থেকে দেশে ফিরে আসেন। শুক্রবার দুবাই গিয়েছিলেন এই বলিউড অভিনেতা। সেই সময় পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছিলেন তিনি। মুখ সম্পূর্ণভাবে ঢেকে বিমানবন্দরে প্রবেশ করেছিলেন শাহরুখ।

Back to top button