Bollywood

Pathaan Song: মেয়েরা বিকিনি পরলেই “শরীর দেখানো” আর ছেলেরা শার্ট খুলে রাখলেই সাত খুন মাফ? “বুড়ো শরীর দেখিয়ে আর কতদিন?”, বেশরম শাহরুখের সিক্স প্যাক দেখানো নিয়ে আবার হইচই

‘বেশরম রং’ নিয়ে হইচই লেগে রয়েছে আর মধ্যেই আবার এসে পড়ল ‘পাঠান’-এর পরের গান, ‘ঝুমে যো পাঠান’। এখানেও শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনের রোম্যান্স-দৃশ্য, তবে ইতিবাচক সাড়া জাগাতে ব্যর্থ কিং খান। ‘ঝুমে যো পাঠান’ নিয়ে বিতর্ক শুরু হওয়া দূরে থাক, কেউ কেউ মনে করছেন পাতে দেওয়ারও অযোগ্য।

গানটি টুইটারে শেয়ার করেছিলেন শাহরুখ। আশানুরূপ ফল তো এলোই না উপরন্তু রীতিমতো কটাক্ষ শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। শেয়ার করে আরেকজন লিখলেন, ‘যেখানে টম ক্রুজ ৬০ বছর বয়সে অসম্ভব সব স্টান্ট করছে, সেখানে শাহরুখ ৫৭ বছর বয়সে বুড়ো হাড় দেখিয়ে কচি মেয়েদের মন জয় করার চেষ্টা করছেন’।

আসলে শুরু থেকেই পাঠান বিতর্কে। বেশরম মুক্তি পেতেই গেরুয়া রং নয়, শাহরুখ এবং দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আলোড়ন উঠেছিল। দেশের বিভিন্ন রাজ্যে ছবি বয়কটের ডাক দিয়েছেন বিজেপি নেতা থেকে শুরু করে বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনের সদস্যরা।

‘বেশরম রং’-এর পর এই গানটিই সিনেমার দ্বিতীয় ডান্স নাম্বার বা নাচের গান। শাহরুখের সঙ্গে তাল মিলিয়ে এই গানে দীপিকা পাড়ুকোন ঝড় তোলার চেষ্টা করেছিলেন কিন্তু সব বিফলে গেল। শাহরুখ-দীপিকা, দু’জনেরই নানারকম পোশাক ছিল গানে।

তবে একটি বিষয় নিয়ে উল্লেখ না করলেই নয়। বেশরম গানে দীপিকা বিকিনি পরায় যারপরনাই ট্রোল করা হচ্ছে তাকে এদিকে কেবলমাত্র একজন পুরুষ বলে তিনি শার্টের বোতাম খুলে নাচ করলেই মেয়েদের মন গলে যাবে? এই ধরনের প্রশ্ন রীতিমতো উঠতে শুরু করেছে। ৫৭ বছর বয়সে শাহরুখ খান নতুন রূপে ফিরে এলেও দর্শকরা যে এবার তাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে সেটা বলাই বাহুল্য।

আগামী ২৫ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের ঠিক আগেরদিন বড়পর্দায় মুক্তি পাচ্ছে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’। মাঝে ‘ব্রহ্মাস্ত্র’, ‘লাল সিং চাড্ডা’র মতো ছবিতে তাঁকে ক্যামিও করতে দেখা গেলেও প্রধান চরিত্রে চারবছর পর বড়পর্দায় আগুন ধরাবেন তিনি এমনটাই আশা করছে ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button