Bollywood

দুর্ঘটনায় কাটা পড়েছে হাত! সোনু সুদ পাশে দাঁড়িয়ে বাঁচালেন জীবন

যখন প্রথম মহামারীর জেরে লকডাউন শুরু হয় সেই সময়ে দেশবাসীর কাছে ঈশ্বরের দূত হয়ে উঠেছিলেন অভিনেতা সোনু সুদ। বহু মানুষকে বাড়ি ফিরতে সাহায্য করেছিলেন তিনি। এছাড়াও অন্যান্য আরো অনেকভাবেই তিনি মানুষের পাশে থেকেছেন সব সময়। এবার আবার এক যুবকের প্রাণ বাঁচালেন তিনি।

যুবকের অস্ত্রোপচারের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন তিনি। পাশাপাশি তাঁর সংস্থা সোনু সুদ ফাউন্ডেশনও এই মহান কাজে ছিল পাশে। নায়কের এই উদ্যোগের জন্যে তাঁকে টুইট করে ধন্যবাদ জানিয়েছেন মধ্যপ্রদেশের কিষান কংগ্রেসের প্রদেশ মহামন্ত্রী কুঞ্জ বিহারী তিওয়ারি। অস্ত্রোপচারের আগে ও পরে যুবকের ছবি পোস্ট করে সোনু সুদকে ধন্যবাদ জানান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

টুইটে তিনি লেখেন যে ‘সোনুজি আপনাকে অনেক ধন্যবাদ। আপনার সংস্থা এই যুবককে নতুন জীবন দিয়েছে। এর পরিবার আপনার কাছে চির ঋণী থাকবে। আপনার সুস্থতা কামনা করছি আমরা সবাই। আপনি এরকমই সাধারণের সাহায্যে এগিয়ে আসুন বার বার।’

আসলে জব্বলপুরের এক যুবকের দুর্ঘটনায় হাত কাটা গিয়েছিল। সোনু ফাউন্ডেশন এই যুবককে কৃত্রিম হাত লাগাতে যাবতীয় অর্থ সাহায্য দেয়। নায়ক তাঁর এই উদ্যোগের মাধ্যমে তরুণ প্রজন্মকে বারবার উৎসাহ দিচ্ছেন মানুষের পাশে দাঁড়াতে। এদিকে অভিনয় ছাড়া এবার সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। বিখ্যাত রিয়ালিটি শো রোডিজ- এর এবার সঞ্চালনার দায়িত্ব সামলাবেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button