Kailash Kher Attacked: অনুষ্ঠান করতে গিয়ে আক্রান্ত হলেন কৈলাস খের! ছোড়া হলো জলের বোতল! গ্রেফতার ১

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পীদের মধ্যে একজন হলেন কৈলাস খের। এবার তার আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। এখন বহু জায়গায় সংগীত শিল্পীদের শো করতে দেখা যায়। কিন্তু সেখানে গিয়ে আক্রান্তের খবর নতুন নয়! আর সেই খবর সামনে আসলেই শিল্পীদের নিরাপত্তা নিয়ে প্রশ্নচিহ্ন ওঠে বারে বারে। আরো একবার এমনই ঘটনা সম্মুখীন হল বলিউড। অনুষ্ঠান চলাকালীন আক্রমণের শিকার কৈলাস খের।

কর্নাটকের হাম্পিতে অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি । কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও তার দিকে জলের বোতল ছুড়ে মারা হয় বলে অভিযোগ করা হয়েছে। নিরাপত্তা রক্ষীরা তৎক্ষণাৎ ছুটে আসেন এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের মধ্যে একজনকে গ্রেফতার করে পুলিশ। তবে সংগীতশিল্পী আহত হয়েছেন কিনা তা এখনো জানা যায়নি।

২৭ জানুয়ারি থেকে হাম্পি উৎসব শুরু হয়েছিল। সেখানেই বলিউড থেকে কৈলাস খের এবং আরমান মালিক অনুষ্ঠান করতে গিয়েছিলেন। নতুন বিজয়নগর জেলা গঠনের পর এই প্রথম কোনও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হচ্ছে ওই এলাকায়। তিনদিন ব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেছিলেন স্বয়ং কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই।

রবিবার সন্ধ্যায় কৈলাসের কনসার্ট চলছিল। তার গান শোনার জন্য ভক্তদের ভিড় উপচে পড়েছিল। শো চলাকালীন হিন্দি গানের পাশাপাশি কন্নড় ভাষায় গান গাইতে তাকে অনুরোধ করেন কয়েকজন। আবদার না মিটতেই দর্শকদের মধ্যে থেকে দু’জন জলের বোতল ছুড়ে মারে শিল্পীর দিকে।

তবে এই ঘটনা ঘটার পরেই সোশ্যাল মিডিয়ায় চারিদিক থেকে কৈলাসের ভক্তরা শিল্পীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। সেই সঙ্গে অনুষ্ঠান কর্তৃপক্ষ কেউ দায়ী করেছে এমন একটা ঘটনা ঘটে যাওয়ার জন্য। তবে বর্তমানে শিল্পী কেমন আছে তা এখনো খবর পাওয়া যায়নি।

Back to top button