Bollywood

শেরশাহ করে বেজায় খুশি, তাই আর অভিনয় নয়, এবার করবেন পুলিশের চাকরি! নিজের সিদ্ধান্ত জানালেন সিদ্ধার্থ মালহোত্রা

বলিউডে পা রেখে মাত্র কয়েকদিনের মধ্যেই যথেষ্ট নাম এবং সম্মান অর্জন করেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। ঝুলিতে রয়েছে বেশ কিছু হিট সিনেমা। ‘সিংহাম’- এর মধ্যে দিয়ে যাত্রা শুরু হয়েছিল এই নায়কের। তারপরে সিনেমা এতটাই হিট হয়ে যায় যে পর পর পুলিশ নির্ভর ছবি করে চলেছেন অভিনেতা।

প্যানডেমিকের পর মুম্বাইয়ের দর্শকরা যে সিনেমার দিকে তাকিয়ে ছিলেন তা হলো সূর্যবংশী। এবার রোহিতের কপস টিমে যুক্ত হলেন সিদ্ধার্থ মালহোত্রা।

আবার পুলিশের ভূমিকায় দেখা যাবে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে। এবার তাঁর চরিত্রের নাম কবির মালিক। সিনেমার নাম ইন্ডিয়ান পুলিশ ফোর্স। ১৯ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় সিদ্ধান্ত ঘোষণা করেন যে ২০ এপ্রিল দারুন কিছু একটা খবর আসছে। এসে গেল সেই খবর।

এই ওয়েব সিরিজের শুটিং এর কিছু মুহূর্ত সামনে এসেছে। খুশির খবরটি অভিনেতা ট্যুইট করে জানিয়েছেন নিজের অনুরাগীদের। লিখেছেন ‘যখন রোহিত শেট্টি স্যার অ্যাকশন বলেন আপনারা জানেন তিনি ঠিক কী বোঝাতে চান। পুলিশ টিমের অংশ হতে পেরে আমি খুব উৎসাহিত’।

রোহিত শেট্টি বলেছেন ইন্ডিয়ান পুলিশ বিভাগ তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ। বহু বছর ধরে এর জন্য কাজ করছেন তিনি। এবার অ্যামাজন প্রাইমের সঙ্গে যুক্ত হতে পেরে খুব খুশি। এছাড়াও সিদ্ধার্থের মত এত প্রতিভাবান একজন নায়ককে পেয়ে ভালো লাগছে’ পরিচালকের। প্রথম ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন রোহিত। ১০ মার্চ থেকে শুটিং শুরু হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button