Bollywood

সুখের ছিল না কিং খানের দাম্পত্য! গৌরীর হাজার ভালবাসার পরেও পরকী’য়ায় জড়িয়েছিলেন এই বলি নায়িকার সঙ্গে

গৌরীর দেওয়া কথা রাখতে পারেননি শাহরুখ খান। একসময় যাঁকে ভালোবেসে বিয়ে করেছিলেন তাঁকেই সময় দিতে ব্যর্থ হয়েছেন তিনি।

শাহরুখ খান এক সাক্ষাৎকার জানিয়েছিলেন যে অনেক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তিনি তবে কাউকে পছন্দ হয়নি তাঁর। কারণ স্ত্রী গৌরী খানের রূপ গুন সবই আছে তাই আর কারুর দিকে তাকানোর দরকার পড়ে না। অবশেষে তেমনটাই নাকি হয়েছিল।
Priyanka Chopra's controversiesশুনে যাই অভিনেতার জীবনে নাকি এসেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দুজনের ঘনিষ্ঠতা এতটাই বেড়ে যায় যায় যে শেষমেশ সেই খবর কানে যায় গৌরীর। সমাজে ছড়িয়ে যায় সেই খবর। তখন একা হাতে সম্পূর্ণটা সামলেছিলেন স্ত্রী গৌরী খান। বারবার ছড়িয়ে পড়তে থাকে দুজনের বিচ্ছেদের খবর। কিন্তু চুপ ছিলেন গৌরী।
Shah Rukh Khan and Priyanka Chopra's candid confessions prove they have a lot in common - Bollywood News & Gossip, Movie Reviews, Trailers & Videos at Bollywoodlife.com

 

শাহরুখ খানের এমন একটা সময়ে তাঁর হাত ধরে ছিলেন যখন তাঁর কাছে কিছুই ছিল না। সেই নায়ক যে এইভাবে প্রতিদান দেবে তা ভাবতেই পারেনি সকলে। তাই রে রে করে ওঠে সবাই। কিন্তু শোনা যায় সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।
HappyBirthdaySRK: “If ever I am asked to make a choice between my career and Gauri, I'll leave films” – Shah Rukh Khan : Bollywood News - Bollywood Hungamaডন টু সিনেমার সময় থেকেই দুজনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন বলে খবর। শুটিং এর বাইরেও অনেক সময়েই একসঙ্গে দেখা দিয়েছে প্রিয়াঙ্কা এবং শাহরুখ খানকে। তবে কেউই সে কথা স্বীকার করেননি কখনো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button